ব্রেকিং:
প্রতিটি সূচক অর্জনেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে: সেতুমন্ত্রী চীনে শুরু হচ্ছে ১০ দিনব্যাপী কুকুর খাওয়ার উৎসব বিশ্বকাপে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

চাটখিলে খুলছে না শাড়ি-কাপড় ও কসমেটিক্সের দোকান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মে ২০২০  

করোনার পরিস্থিতিতে চাটখিলের প্রধান বাজারগুলোতে খুলবে না জামা কাপড় ও কসমেটিকসের দোকানগুলো। আগের মতই শুধু মাত্র মুদি, কাঁচাবাজার ও ফার্মেসী খোলা থাকবে। সরকার আজ ১০ মে, সকাল ১০টা হতে বিকেল ৫টা পর্যন্ত সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত দিলেও ব্যবসায়ী সংগঠনগুলো এই বন্ধের এই সিদ্ধান্ত নেয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, উপজেলার চাটখিল বাজার, খিলপাড়া বাজার, কড়িহাটি বাজার পাল্লা বাজার ও দেলিয়াই বাজারের ব্যবসায়ী নেতারা তাদের বাজারে কাঁচাবাজার, মুদি দোকান ও ফার্মেসী ছাড়া অন্যান্য সকল দোকান পাট বন্ধ রাখার বিষয়ে আমাদের জানিয়েছেন।

অপরদিকে সোমপাড়া ও শাহপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম হায়দার কাজল জানান, এই দু’টি বাজারেও তারা অন্যান্য বাজারের মতই সিদ্ধান্ত নিয়েছেন, তবে তিনি ব্যবসায়ীদের বিষয়ে মানবিক বিষয়টা নিয়েও চিন্তিত রয়েছেন।

পরেরকোট দশঘরিয়া ইউপির চেয়ারম্যান দশঘরিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি বাহার আলম মুন্সী দশঘরিয়া বাজারের বিষয়ে বলেন, দশঘরিয়া বাজার সম্পর্কে তিনি কোন কিছুই জানেন না