ব্রেকিং:
ফেনীতে দুই বছর পূর্ণ করলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ৬ বছরের শিশু ধর্ষণ, আদালতে জবানবন্দি মাথা গোজার ঠাঁই চান ছাগলনাইয়ার ষাটোর্ধ গোলনাহার রামগঞ্জে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে ‘আবর্তন’এর পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ তালিকা হচ্ছে বৈধ-অবৈধ হাসপাতালের মাস্ক পরা নিশ্চিতে নামবে ভ্রাম্যমাণ আদালত জিডিপি প্রবৃদ্ধি ৫.২৪% বাংলাদেশের নারী কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর পররাষ্ট্রনীতিতে শিক্ষাক্ষেত্রে বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্ব হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং, বাইরে গোলাগুলি স্কুলছাত্রীর মৃত্যু, হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ফেনী কলেজের ৭ শিক্ষকের অধ্যাপক পদে পদোন্নতি নোয়াখালীর ৪৬ প্রতিবন্ধী পেল চিকিৎসা সহায়তার চেক মাথা গোজার ঠাঁই চান গোলনাহার
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

৬২

চাটখিলে অ‍্যাকটিভ গ্রুপের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ মে ২০২০  

নোয়াখালীর চাটখিল উপজেলার করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া প্রতিটি ইউনিয়নে গরীব-দুঃখী, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে অ্যাকটিভ গ্রুপের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেছেন অ‍্যাকটিভ গ্রুপের প্রতিষ্ঠাতা ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

আজ বৃহস্পতিবার সকাল থেকে বিতরণ কার্যক্রম শুরু করা হয়। প্রাথমিকভাবে প্রথম ধাপে ১০ হাজার পরিবারের মাঝে বাড়ি-বাড়ি গিয়ে এই এই ইফতার সামগ্রী পৌছে দেয়া হচ্ছে।

সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে কোন জনসমাগম না করে অ‍্যাকটিভ ফাউন্ডেশনের সদস্য ও স্বেচ্ছাসেবীরা চাটখিল উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিটি বাড়ি-বাড়ি গিয়ে এসব ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছে।

এসময় আলহাজ্ব জাহাঙ্গীর কবির জানান, অ‍্যাকটিভ গ্রুপের পক্ষ থেকে রোজার শুরুতে মানুষকে খাদ্য সামগ্রী দিয়েছি যাতে তারা রোজার মাসে পরিবার-পরিজন নিয়ে অভুক্ত না থাকে। তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি আমাদের সবার ব্যক্তি উদ্যোগে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া উচিত। আমার এই ত্রাণ কার্যক্রম করোনা সংকট যতদিন থাকবে ততদিন অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভুসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর