ব্রেকিং:
বেকারত্ব দূরীকরণে চালু হলো ‘নোয়াখালী ট্রিবিউন’ প্রেসক্লাব কোম্পানীগঞ্জের আনন্দ ভ্রমন ২০২০ অনুষ্ঠিত নোয়াখালীতে মার্কেটে আগুন, ১৫ দোকান ছাই চাটখিলে ফ্রেন্ড’স ফরইভার স্যোসাল হেল্প ক্লাবের মহৎ উদ্যোগ কোম্পানীগঞ্জে দুলাভাইয়ের ধর্ষণে অন্তঃসত্ত্বা শ্যালিকা সোনাইমুড়ীতে ১নং জয়াগকে মাদকমুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা শেখ হাসিনার আমলে উন্নয়নের জোয়ার বইছে – এমপি ইব্রাহিম সোনাইমুড়ীতে আবদুল মতিন মেম্বার ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোদন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে নরমাল ডেলিভারী সেন্টার উদ্ভোদন বেগমগঞ্জে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বাস্তবায়নের পথে বাংলাদেশ বৈশ্বিক সন্ত্রাসবাদ ঝুঁকি সূচকে বাংলাদেশের ৬ ধাপ উন্নতি বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন ৪ শহীদ এখনো পায়নি রাষ্ট্রীয় স্বীকৃতি বাসদ নোয়াখালী জেলা কমিটি পুনর্গঠন সুবর্ণচরে মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপিত আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা, সঙ্গে ২০০ টাকার নোট ‘মা, ছুরি দাও আমি নিজেকে মেরে ফেলতে চাই’ নিজের বিয়ের দাওয়াত কার্ড নিয়ে যাওয়ার পথে মৃত্যু জীবনের নতুন ইনিংসের প্রথম চুম্বনে পর্দা লাগালো করোনা!
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১২ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২১৮

চাটখিলের রাকিবের সাহায্যের জন্য পরিবারের আকুতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

তবে কী অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? একসময় সে স্বপ্ন দেখতো ব্যবসা করে অনেক বড় হবে। সংসার চালাবে। চালাবে মা, বাবা, ভাই এর চিকিৎসার খরচ। প্রায় দু’বছর আগে বড় ভাই মেহেদী হাসানেরও দুটো কিডনি ডেমেজ হয়ে গিয়েছিল তখন তার বাবা একটি কিডনি দিয়েছিল। ছোট ভাই রাকিবের কর্মের ওপর ভিত্তি করে চলতো ভাই, বাপ, মায়ের ওষুধের খরচ। আর এখন সে নিজেই কিডনি রোগী। এখন হয়তো বসে শুয়ে চিন্তা করছে বাঁচবে কিনা? আমরাও জানি না কি হবে তার? তার দুটো কিডনি নষ্ট হয়ে গেছে। ডাক্তার বলেছে খুব দ্রুত অপারেশন করাতে হবে। খরচ হবে প্রায় ১৫ থেকে ১৮ লক্ষ টাকা। এখন কি টাকার অভাবে রাকিব হাসানের চিকিৎসা হবে না? রাকিব হাসান চাটখিল উপজেলার হীরাপুর গ্রামের মাদরাসা বাড়ির আবুল কাশেমের তিন ছেলে-মেয়ের মধ্যে সবার ছোট।

আমরাতো সবাই জানি মানুষ মানুষের জন্য, তাই রাকিবকে বাঁচাতে আপনারা এগিয়ে আসুন। রাকিবের বাবা একজন চা বিক্রেতা । তাই তার গরিব বাবার পক্ষে পরপর এতো টাকা ব্যবস্থা করা সম্ভব নয়, তাই হৃদয়বান সকল মানুষের কাছে বাবার আকুল আবেদন তার ছেলের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে আসার জন্য।

আপনারা চাইলে তার বাবার এই ০১৭২৬-৮৭৩৫৯৮ (ব্যক্তিগত) নাম্বারে বিকাশ করতে পারেন।

সাহায্য পাঠানোর ঠিকানা : আবুল কাশেম, প্রাইম ব্যাংক লিমিটেড, পল্লবী শাখা, ঢাকা, হিসাব নং ১৬৪২১০২০০২৯৮৮০।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর