ব্রেকিং:
প্রতিটি সূচক অর্জনেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে: সেতুমন্ত্রী চীনে শুরু হচ্ছে ১০ দিনব্যাপী কুকুর খাওয়ার উৎসব বিশ্বকাপে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

চাকরি হারালেন কারাগারে থাকা হেফাজতের দুই নেতা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২১  

সহিংসতার মামলায় গ্রেফতার হয়ে কারাগারে থাকা হেফাজতে ইসলামের নেতা মুফতি মনির হোসাইন কাসেমী ও হাবীবুল্লাহ মাহমুদ কাসেমীকে রাজধানীর বারিধারার জামিয়া মাদানিয়া মাদরাসার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। 

বুধবার বারিধারা মাদরাসার মজলিশে শূরা বৈঠকে রাজনীতিতে জড়িয়ে পড়া ও বিতর্কিত বক্তব্যের কারণে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দেয় হয়।

জানা গেছে, মনির হোসাইন কাসেমী ওই মাদরাসার অধ্যক্ষ এবং হাবীবুল্লাহ মাহমুদ কাসেমী ছিলেন মুহাদ্দিস। বর্তমানে উপাধ্যক্ষ মাসউদ আহমদকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেয়া হয়েছে।

এ বিষয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাসউদ আহমদ বলেন, মাদরাসায় শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার স্বার্থে মজলিশে শূরা এ সিদ্ধান্ত নিয়েছে।

২০১৩ সালে শাপলা চত্বরে হেফাজতে ইসলামের নাশকতা এবং সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া নাশকতার মামলা ২১ মে জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব ও হেফাজতের সাবেকে কেন্দ্রীয় অর্থবিষয়ক সম্পাদক মনির হোসাইন কাসেমীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। একই মামলায় গত ২৯ এপ্রিল হাবীবুল্লাহ মাহমুদ কাসেমীকে গ্রেফতার করা হয়।