ব্রেকিং:
সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ‘জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯’ শুরু এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আজ আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
১১৮

চলছে শৈত্যপ্রবাহ, থাকবে কয়েকদিন

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯  

কুয়াশা আর কনকনে ঠাণ্ডা বাতাসে শুরু হয়েছে মৃদু শৈত্যপ্রবাহ। ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত এই শৈত্যপ্রবাহ চলতে পারে বলে জানায় আবহাওয়া অফিস।

গতকাল রাতে রাজধানীতে দেখা যায়, কনকনে ঠাণ্ডা বাতাস কাবু করে ফেলছে মানুষকে। অনেকে গেল কয়েকদিন ঠাণ্ডা কম থাকায় হালকা জামা-কাপড় পড়ছিল। হঠাৎ শৈত্যপ্রবাহের ফলে বিপাকে পড়ে অনেকে। 

তবে জানুয়ারি মাসের শেষের দিকে দেশে আরেকটি মৃদু শৈত্যপ্রবাহের সম্ভাবনার কথা আগেই জানিয়েছিল আবহাওয়া অধিদপ্তর। 

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ হাফিজুর রহমান  এই তথ্য নিশ্চিত করে বলেন, চলতি মাসের শেষদিকে চলছে শৈত্যপ্রবাহ, যা আগামী মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এরপরই বোঝা যাবে আসলে এই বছরের মতো শীত বিদায় নেয়ার সম্ভাবনা রয়েছে কিনা। 

বুধবারের (৩০ জানুয়ারি) আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী, আবহাওয়া মূলত শুষ্ক থাকবে তবে আকাশ থাকবে হালকা মেঘাচ্ছন্ন। রাতের তাপমাত্রা দিনের থেকে ৩ ডিগ্রি পর্যন্ত কমতে পারে। বাতাসে আর্দ্রতার পরিমাণ থাকবে ৫১ শতাংশ। আর প্রতি ঘণ্টায় সর্বনিম্ন ৬ কিলোমিটার থেকে ১০ কিলোমিটার বেগে উত্তর ও উত্তর-পশ্চিমে প্রবাহিত হবে বাতাস।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর