ব্রেকিং:
ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য দেড় হাজার টন বোরো ধান সংগ্রহ করেছে সরকার করোনা চিকিৎসায় যুক্ত হচ্ছে সরকারি-বেসরকারি সব হাসপাতাল রাষ্ট্রপতির সাথে সচিব, ৩ বাহিনী প্রধান ও আইজিপির সাক্ষাৎ নিলুফার মঞ্জুরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক করোনায় আক্রান্ত দম্পতি; মারা গেল স্বামী ২ ডজন মামলার আসামি গ্রেফতার ইঞ্জিনে বাচ্চা শালিক, উড়তে শেখা পর্যন্ত অপেক্ষা করবে ট্রেন
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

২৩৭

চট্টগ্রামে ১১ ভরি স্বর্ণ উদ্ধার, গ্রেফতার ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ মে ২০১৯  

চট্টগ্রামে আবাসিক ভবনের ফ্ল্যাটে তালা ভেঙে চুরির ঘটনায় তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১১ ভরি স্বর্ণ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। শনিবার নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- চন্দনাইশ উপজেলার জাফরাবাদ গ্রামের শাম তালুকদারের বাড়ির এনামুল হকের ছেলে নাইমুল হক, একই গ্রামের বৈলতলী গুনুমিয়া তালুকদার বাড়ির নুরুল মিয়ার ছেলে আবুল বশর ও সাতকানিয়া উপজেলার খাগরিয়া গ্রামের নুরু মার্কেট এলাকার কমলা বাপের বাড়ির আহামদুর রহমানের ছেলে ফারুক।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, গত বৃহস্পতিবার দিনের বেলা নগরের জেল রোডের সাইদুল আলম ম্যানশনের তিন তলায় ব্যবসায়ী নজরুল ইসলাম ও ছয় তলার গৃহিণী শামসুন্নাহারের বাসার তালা ভেঙে ১১ ভরি স্বর্ণ চুরি করে একটি চোর চক্র। এ ঘটনায় ওইদিন তারা থানায় এসে অভিযোগ দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরি যাওয়া স্বর্ণগুলোও উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, চোর চক্রটি বিভিন্ন আবাসিক ভবনে তালা লাগিয়ে যাওয়া ফ্ল্যাটগুলো টার্গেট করে থাকে। এরপর একজন ভবনের নিচে দাঁড়িয়ে পাহারা দেয়। অন্যজন টার্গেট করা বাসার সামনে দাঁড়িয়ে থাকে। তৃতীয়জন তালা ভেঙে বাসায় ঢুকে বিভিন্ন সামগ্রী চুরি করে। গ্রেফতার নাইমুলের বিরুদ্ধে ফেনী সদর থানায় দুটি ও ফারুকের বিরুদ্ধে সাতকানিয়া থানায় দুটি মামলা রয়েছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর