ব্রেকিং:
আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক কারিগরি ত্রুটি, চন্দ্রগ্রহণ-২ উৎক্ষেপণ স্থগিত দেশের উন্নয়নের চিত্র জাতিসংঘে তুলে ধরলেন পরিকল্পনামন্ত্রী জেলা প্রশাসকদের ৩১ নির্দেশনা প্রধানমন্ত্রীর বাংলাদেশ-দক্ষিণ কোরিয়া তিন সমঝোতা-নথি সই দুই ভুয়া চাকরিদাতা গ্রেফতার নোয়াখালীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে সেনাবাহিনী অসাধ্য সাধনের সম্ভাবনা কিউইদের এরশাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পারবে কি ইংল্যান্ড, ইতিহাস কি বলে? দেশে অতি ভারী বর্ষণের পূর্বাভাস

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৫২

চট্টগ্রামে ১১ ভরি স্বর্ণ উদ্ধার, গ্রেফতার ৩

প্রকাশিত: ৫ মে ২০১৯  

চট্টগ্রামে আবাসিক ভবনের ফ্ল্যাটে তালা ভেঙে চুরির ঘটনায় তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১১ ভরি স্বর্ণ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। শনিবার নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- চন্দনাইশ উপজেলার জাফরাবাদ গ্রামের শাম তালুকদারের বাড়ির এনামুল হকের ছেলে নাইমুল হক, একই গ্রামের বৈলতলী গুনুমিয়া তালুকদার বাড়ির নুরুল মিয়ার ছেলে আবুল বশর ও সাতকানিয়া উপজেলার খাগরিয়া গ্রামের নুরু মার্কেট এলাকার কমলা বাপের বাড়ির আহামদুর রহমানের ছেলে ফারুক।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, গত বৃহস্পতিবার দিনের বেলা নগরের জেল রোডের সাইদুল আলম ম্যানশনের তিন তলায় ব্যবসায়ী নজরুল ইসলাম ও ছয় তলার গৃহিণী শামসুন্নাহারের বাসার তালা ভেঙে ১১ ভরি স্বর্ণ চুরি করে একটি চোর চক্র। এ ঘটনায় ওইদিন তারা থানায় এসে অভিযোগ দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরি যাওয়া স্বর্ণগুলোও উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, চোর চক্রটি বিভিন্ন আবাসিক ভবনে তালা লাগিয়ে যাওয়া ফ্ল্যাটগুলো টার্গেট করে থাকে। এরপর একজন ভবনের নিচে দাঁড়িয়ে পাহারা দেয়। অন্যজন টার্গেট করা বাসার সামনে দাঁড়িয়ে থাকে। তৃতীয়জন তালা ভেঙে বাসায় ঢুকে বিভিন্ন সামগ্রী চুরি করে। গ্রেফতার নাইমুলের বিরুদ্ধে ফেনী সদর থানায় দুটি ও ফারুকের বিরুদ্ধে সাতকানিয়া থানায় দুটি মামলা রয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর