ব্রেকিং:
দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা লকডাউনে খাদ্য সহায়তা পাবে সোয়া কোটি দরিদ্র পরিবার মিরাজের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন নোয়াখালীর ডিসি
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ঘরে একা ছিল স্কুলছাত্রী, হঠাৎ ঝুলল রশিতে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ মার্চ ২০২১  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের চরকাঁকড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রিতু আক্তার ওই গ্রামের শামছুদ্দিনের মেয়ে। সে নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল। মানসিকভাবে অসুস্থ থাকায় রিতু আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন স্বজনরা।

স্থানীয়রা জানায়, রোববার সকালে পারিবারিক কাজে বাড়ির বাইরে যান রিতুর বাবা-মা। এ সময় সে ঘরে একাই ছিল। দুপুরে বাবা-মা বাড়িতে ফিরে দেখেন দরজা বন্ধ। পরে ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখেন আড়ায় রিতুর লাশ ঝুলছে। এরপর তারা পুলিশে খবর দেন।

স্বজনরা জানান, কয়েক বছর ধরে মানসিকভাবে অসুস্থ ছিল রিতু। করোনায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় সারাদিন সে বাড়িতেই থাকতো। রোববার সকালে ঘরে কেউ না থাকায় আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।