ব্রেকিং:
মুজাক্কির হত্যার প্রতিবাদ তামিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার !!! করোনায় ২৪ ঘণ্টায় আরো ৮ মৃত্যু পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেলল বাংলাদেশ চা উৎপাদনে বৃহত্তর চট্টগ্রামকে ছাড়িয়ে গেছে পঞ্চগড় আলোর ফেরিওয়ালা পলান সরকারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ আধুনিক পুলিশ মোতায়েন হবে তিন পার্বত্য জেলায় জট খুলেছে ড্রাইভিং লাইসেন্সের ঋণ নিয়ে নয়ছয় করলে কঠোর শাস্তি আঙ্গুলের ছাপ দিয়ে অপরাধী শনাক্তে র‌্যাব এনেছে ওয়াইভিএস বেসরকারি ভবে বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতি জেলাপর্যায়ে বিশ্ববিদ্যালয় করে দিচ্ছে সরকার :প্রধানমন্ত্রী ভাসানচরে রোহিঙ্গাদের দেয়া সুযোগ-সুবিধায় ওআইসি’র সন্তোষ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির আদেশ জারি রোহিঙ্গা ক্যাম্পে সতর্কতার সঙ্গে কাজ করতে বলেছে সংসদীয় কমিটি আজ থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ শুরু হলো অগ্নিঝরা মার্চ ২৭ পৌরসভায় আওয়ামী লীগের জয়, বিএনপি একটিতে ৩১ লাখ ছাড়াল দেশে করোনা টিকা গ্রহণকারীর সংখ্যা ই-নামজারি অটোমেশন ও ভূমি উন্নয়ন কর ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা
  • মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

ঘরের সামনে ছাত্রীকে আটকে আপত্তিকর ভিডিও ধারণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২১  

নোয়াখালীতে নিজ ঘরের সামনে কলেজছাত্রীকে আটকে আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগে মামলা হয়েছে। শনিবার দুপুরে তিনজনের বিরুদ্ধে মামলাটি করেন ভুক্তভোগী ছাত্রী।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত অভিযুক্ত কেউ গ্রেফতার হননি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার রাত আটটার দিকে নিজ ঘরের সামনে ছেলে সহপাঠীর সঙ্গে লেখাপড়া নিয়ে আলোচনা করছিলেন ওই কলেজছাত্রী। এ সময় ঘরের একটি কক্ষে দুজনকে আটকে রাখেন একই এলাকার বখাটে পুলক মজুমদার, আকবর ও রায়হান। পরে তাদের বেধড়ক মারধর করা হয়। একপর্যায়ে তাদের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে ১০ হাজার টাকা আদায় করেন বখাটেরা। এছাড়া বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকিও দেন।

সুধারাম থানার ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিন জানান, এ ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী কলেজছাত্রী। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।