ব্রেকিং:
ডোপ টেস্টে পজিটিভ, চাকরি হারাচ্ছেন ২৬ পুলিশ ধর্ষণ মামলার প্রধান আসামির দখলে হোস্টেল সুপারের বাংলো দেশে একদিনে ৩৬ মৃত্যু, শনাক্ত ১১০৬ ধর্ষণ ও নুরদের নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন সেই ঢাবি ছাত্রী ২৬ সেপ্টেম্বর, ১৯৭৫ ‘দায়মুক্তি অধ্যাদেশ’ জারির কলঙ্কিত দিন ভ্যাকসিন পাবার আগেই করোনায় মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে একাদশ শ্রেনির বিষয়ভিত্তিক রেজিস্ট্রেশন সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি জানা গেল সেই ৬ ধর্ষকের পরিচয় বৃষ্টি নিয়ে দুঃসংবাদ আবহাওয়া অফিসের, বন্যার আশঙ্কা ভিপি নুর মিথ্যাবাদী ও মানসিক বিকারগ্রস্ত: ঢাবি ছাত্রলীগ সভাপতি রাতে জাতিসংঘ অধিবেশনে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী একদিনে শনাক্ত ৩ লাখ ১৮ হাজার, মৃত্যু ৫৮১৮ ফেসবুকের প্রোফাইল পিকচারে রাজনৈতিক ছবি রাখা যাবে না ‘জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের দিনটি ঐতিহাসিক’ ফেনীতে কৃষকদের বিনামূল্যে শীতকালীন সবজির বীজ বিতরণ লক্ষ্মীপুরে হাসপাতালের পিয়ন খোরশেদ এখন ডাক্তার মেঘনায় ভেসে উঠল নিখোঁজ দুই জেলের মরদেহ জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণ উপলক্ষে স্মারক ডাকটিকেট অবমুক্ত দেশে একদিনে ২১ মৃত্যু, কমেছে শনাক্ত বিমানবন্দরে একসেস কন্ট্রোল সিস্টেম চালু, যাত্রীদের সন্তুষ্টি
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

৭০

গ্যাস লাইনের ওপর থেকে স্থাপনা সরাতে ৩০ দিনের আল্টিমেটাম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

তিতাস গ্যাসের সঞ্চালন ও বিতরণ লাইনের ওপর কোনো ভবন বা স্থাপনা থাকলে তা নিজ নিজ দায়িত্বে আগামী ৩০ দিনের মধ্যে সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছে প্রতিষ্ঠানটি।

বুধবার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটিডের পক্ষ থেকে এক গণবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আগামী ৩০ দিনের মধ্যে স্থাপনা সরিয়ে না ফেললে এ বিষয়ে তিতাস গ্যাস কর্তৃপক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ অনুযায়ী গ্যাস সঞ্চালন ও বিতরণ লাইনের ওপর যেকোনো ধরনের স্থাপনা সাময়িক বা স্থায়ীভাবে নির্মাণ করা আইনত দণ্ডনীয় অপরাধ বলে জানিয়েছে তিতাস।

তিতাস জানিয়েছে, গ্যাস পাইপলাইনের ওপর স্থাপনা নির্মাণ করার ফলে পাইপলাইনের মারাত্মক ক্ষতি হয় এবং এর থেকে গ্যাস লিকেজ, বিস্ফোরণ, অগ্নিকাণ্ডের মতো দুর্ঘটনা ঘটে। তাই গ্যাস পাইপলাইনের ওপর কোনো অবৈধ স্থাপনা থাকলে তা দ্রুত অপসারণ এবং ভবিষ্যতে পাইপলাইনের ওপর কোনো স্থাপনা নির্মাণ না করার অনুরোধ জানানো হয়েছে তিতাসের পক্ষ থেকে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর