ব্রেকিং:
যানজট মুক্ত নোয়াখালীর ঐতিহ্যবাহী চৌমুহনী শহর নোয়াখালীতে বিয়ের প্রলোভনে মহিলা কর্মচারীকে ৮ মাস ধরে ধর্ষণ চাটখিলে দিবাগত রাতে দুর্ধর্ষ ডাকাতি চাটখিলের ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন চাটখিলের অ্যাডভোকেট পারভেজ নিখোঁজ নোয়াখালী সদরে মাদক সেবনের সময় চারজনকে আটক সেনবাগে স্বামীর বিরুদ্ধে জিডি করায় স্ত্রীকে হত্যা রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট নোবিপ্রবির জেনির জিনিয়াস হওয়ার গল্প নোয়াখালীতে ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩ নোয়াখালী জেলার শ্রেষ্ঠ জয়িতা চাটখিলের আয়েশা বেগম কোম্পানীগঞ্জে অটোচাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু `ডিজিটাল বাংলাদেশ দিবস` উপলক্ষ্যে নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজন হাতিয়ায় ৯ লক্ষ মিটার জাল জব্ধ করেছে কোষ্টগার্ড কিশোর গ্যাং সদস্যদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন চাটখিলে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ ‘বঙ্গবন্ধুর সৈনিকদের হত্যার বিচারও হবে’ - একরামুল করিম চৌধুরী চাটখিলে আবাসিক হোটেলে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণচেষ্টা ডিজিটাল বাংলাদেশ দিবস আজ দেশে কুষ্ঠ রোগ নির্মূল করার অঙ্গীকার প্রধানমন্ত্রীর

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৮০

‘গুজব, জঙ্গীবাদ, মাদক ও দূর্নীতির বিরুদ্ধে পুলিশ সুপারের হুঁশিয়ার

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা অডিটোরিয়ামে (চাটখিল উপজেলা প্রশাসন) উদ্যোগে এক মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং বিরোধী ও গুজব বিষয় নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাটখিল-সোনাইমুড়ী নোয়াখালী-১ আসনের মাননীয় সংসদ সদস্য। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় জেলা প্রশাসক, নোয়াখালী, মাননীয় পুলিশ সুপার, নোয়াখালী, চাটখিল উপজেলা চেয়ারম্যান, চাটখিল পৌর মেয়র, উপ-পরিচালক ইসলামী ফাউন্ডেশন, নোয়াখালী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার চাটখিল, নোয়াখালী। 

অনুষ্ঠানে চাটখিল উপজেলার ৫১০টি মসজিদের ঈমাম, চাটখিল উপজেলার ৯ ইউনিয়নের সকল চেয়ারম্যান ও মেম্বার, সকল কলেজ ও বিদ্যালয়ের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকগন। এ ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানজন সহ ১০০০(একহাজার) এর অধিক লোকজন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মাননীয় পুলিশ সুপার, নোয়াখালী মহোদয় সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য একটি পক্ষ পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে মর্মে গুজব ছড়াচ্ছে। গুজবে কান না দেওয়ার জন্য তিনি উপস্থিত সুধীজনকে আহবান জানান এবং এই ব্যাপারে জন সচেতনতা সৃষ্টির জন্য কাজ করতে অনুরোধ করেন। তাছাড়াও মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে এবং মাদক, সন্ত্রাসও দুর্নীতির বিরুদ্ধে নোয়াখালী পুলিশের শক্ত অবস্থান সম্পর্কে উপস্থিত জনসাধারনকে অবহিত করেন এবং পুলিশের কোন সদস্য উক্ত অনৈতিক কাজে জড়িয়ে পড়লে পুলিশ সুপার, নোয়াখালী মহোদয়কে অবহিত করার জন্য অনুরোধ করেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর