ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৩০৩

‘গুজব, জঙ্গীবাদ, মাদক ও দূর্নীতির বিরুদ্ধে পুলিশ সুপারের হুঁশিয়ার

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা অডিটোরিয়ামে (চাটখিল উপজেলা প্রশাসন) উদ্যোগে এক মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং বিরোধী ও গুজব বিষয় নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাটখিল-সোনাইমুড়ী নোয়াখালী-১ আসনের মাননীয় সংসদ সদস্য। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় জেলা প্রশাসক, নোয়াখালী, মাননীয় পুলিশ সুপার, নোয়াখালী, চাটখিল উপজেলা চেয়ারম্যান, চাটখিল পৌর মেয়র, উপ-পরিচালক ইসলামী ফাউন্ডেশন, নোয়াখালী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার চাটখিল, নোয়াখালী। 

অনুষ্ঠানে চাটখিল উপজেলার ৫১০টি মসজিদের ঈমাম, চাটখিল উপজেলার ৯ ইউনিয়নের সকল চেয়ারম্যান ও মেম্বার, সকল কলেজ ও বিদ্যালয়ের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকগন। এ ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানজন সহ ১০০০(একহাজার) এর অধিক লোকজন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মাননীয় পুলিশ সুপার, নোয়াখালী মহোদয় সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য একটি পক্ষ পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে মর্মে গুজব ছড়াচ্ছে। গুজবে কান না দেওয়ার জন্য তিনি উপস্থিত সুধীজনকে আহবান জানান এবং এই ব্যাপারে জন সচেতনতা সৃষ্টির জন্য কাজ করতে অনুরোধ করেন। তাছাড়াও মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে এবং মাদক, সন্ত্রাসও দুর্নীতির বিরুদ্ধে নোয়াখালী পুলিশের শক্ত অবস্থান সম্পর্কে উপস্থিত জনসাধারনকে অবহিত করেন এবং পুলিশের কোন সদস্য উক্ত অনৈতিক কাজে জড়িয়ে পড়লে পুলিশ সুপার, নোয়াখালী মহোদয়কে অবহিত করার জন্য অনুরোধ করেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর