ব্রেকিং:
পরীক্ষা দিতে যাওয়ার সময় স্কুলছাত্রকে কুপিয়ে জখম নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত কারওয়ানবাজারে পেট্রোবাংলা ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট আগামী সপ্তাহে হেগে যাচ্ছেন সু চি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আসবেন মোদি-প্রণব-সোনিয়া বেক্সিট ইস্যু: বরিস সরকারের গোপন নথি ফাঁস! বিআরটিএ’র যেকোনো সার্কেলে ফিটনেস নবায়ন করা যাবে মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে একজন নিহত, নিখোঁজ ১৫ কোম্পানীগঞ্জের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ চাটখিলে যুবলীগ নেতা বেলায়েতের মা মারা গেছেন কৃত্রিম বুদ্ধিমত্তায় শ্রেষ্ঠ গবেষক নোবিপ্রবি`র কাওছার হাতিয়ায় অস্র ইয়াবাসহ র্শীষ মাদক ব্যবসায়ী আটক কোম্পানীগঞ্জে ডাক্তারের ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যুর কবিরহাটে ব্যাংক ম্যানেজার ও ক্যশিয়ারসহ ১৪ জুয়াড়িকে গ্রেপ্তার পরীক্ষা দিতে যাওয়ার সময় স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে সহপাঠীরা এসএ গেমসে পঞ্চম দিনে বাংলাদেশের অর্জন পাঁচ রুপা চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান মারা গেছেন প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী ডাক্তারদের কমিশন বাণিজ্য বন্ধের নির্দেশ জেলা প্রশাসকের নোয়াখালী ডাকবিভাগ এর ডিজিটাল সেবায় যুগান্তকারী পরিবর্তন

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৩৫

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে চারবার নাম লেখালেন নোয়াখালীর কনক

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে চারবার নাম লেখালেন বাংলাদেশের কনক কর্মকার। তার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার গনিপুর গ্রামে।বর্তমানে তিনি ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করেন। এরই মধ্যে তিনি বাংলাদেশের হয়ে চারটি গিনেস ওয়ার্ল্ড রেকর্ড করেছে। 

তার অর্জনগুলো হলো- তিনি প্রথমবার গিনেস বুকে তার নাম লেখান কপালে ১ হাজার ১৫০টি কাগজের কাপ (গ্লাস) ৬৬ সেকেন্ড রেখে।  ২০১৯ সালের ৪ ফেব্রুয়ারি গিনেস বুক তার এ রেকর্ডের স্বীকৃতি দেয়।

তিনি দ্বিতীয় বার গিনেস বুকে নাম লেখান কপালের উপর ২৫ মিনিট গিটার ব্যালেন্স করার জন্য। ২০১৯ সালের ৪ এপ্রিল গিনেস বুক তার এ রেকর্ডের স্বীকৃতি দেয়।

ঘাড় দিয়ে এক মিনিটে ৩৬ বার বাস্কেটবল ক্যাচ ধরার জন্য ২০১৯ সালের ৫ জুন তৃতীয়বারের মতো তিনি গিনেস বুকে নাম লেখান। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে তিনি চতুর্থবারের মতো নাম লেখান সবচেয়ে বেশি সময় হাঁটুর উপরে বল রেখে।

কনকের ইচ্ছে আরো অনেকগুলো বিশ্ব রেকর্ড করার, তবে তার জন্য দরকার পৃষ্টপোষকতা। সবার সার্বিক সহযোগিতা পেলে সে বাংলাদেশের জন্য আরো অনেকগুলো বিশ্ব রেকর্ড ছিনিয়ে আনতে পারবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর