ব্রেকিং:
পদ্মার সোয়া দুই কিলোমিটার দৃশ্যমান মাদক রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান খালেদা-তারেকের রাজনীতি করার অধিকার নেই বাসচাপায় নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু ভিকটিমের সাক্ষ্যে কাঁদলো সবাই চৌমুহনী বাজারের ব্যবসায়ীদের মানববন্ধন তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ নোয়াখালী ডিবি ইউনিট নোয়াখালীর নতুন থানা ভাষানচর মা ইলিশ রক্ষায় প্রশাসনের সাঁড়াশি অভিযান অটোরিকশা কেড়ে নিল হাজারো স্বপ্ন চুরির ১২ ঘন্টার মধ্যেই পুলিশের অ্যাকশন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ শপথ নিলেন নতুন ৯ বিচারপতি বিএনপির এমপি হারুন অর রশীদের ৫ বছরের কারাদণ্ড আট ট্রাভেল এজেন্সির লাইসেন্স বাতিল সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন ডোবা থেকে যুবকের গলিত লাশ উদ্ধার নোয়াখালী পুলিশ ৬ ক্যাটাগরিতে পুষ্কার অর্জন

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৯৭

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে চারবার নাম লেখালেন নোয়াখালীর কনক

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে চারবার নাম লেখালেন বাংলাদেশের কনক কর্মকার। তার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার গনিপুর গ্রামে।বর্তমানে তিনি ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করেন। এরই মধ্যে তিনি বাংলাদেশের হয়ে চারটি গিনেস ওয়ার্ল্ড রেকর্ড করেছে। 

তার অর্জনগুলো হলো- তিনি প্রথমবার গিনেস বুকে তার নাম লেখান কপালে ১ হাজার ১৫০টি কাগজের কাপ (গ্লাস) ৬৬ সেকেন্ড রেখে।  ২০১৯ সালের ৪ ফেব্রুয়ারি গিনেস বুক তার এ রেকর্ডের স্বীকৃতি দেয়।

তিনি দ্বিতীয় বার গিনেস বুকে নাম লেখান কপালের উপর ২৫ মিনিট গিটার ব্যালেন্স করার জন্য। ২০১৯ সালের ৪ এপ্রিল গিনেস বুক তার এ রেকর্ডের স্বীকৃতি দেয়।

ঘাড় দিয়ে এক মিনিটে ৩৬ বার বাস্কেটবল ক্যাচ ধরার জন্য ২০১৯ সালের ৫ জুন তৃতীয়বারের মতো তিনি গিনেস বুকে নাম লেখান। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে তিনি চতুর্থবারের মতো নাম লেখান সবচেয়ে বেশি সময় হাঁটুর উপরে বল রেখে।

কনকের ইচ্ছে আরো অনেকগুলো বিশ্ব রেকর্ড করার, তবে তার জন্য দরকার পৃষ্টপোষকতা। সবার সার্বিক সহযোগিতা পেলে সে বাংলাদেশের জন্য আরো অনেকগুলো বিশ্ব রেকর্ড ছিনিয়ে আনতে পারবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর