ব্রেকিং:
অপসংস্কৃতির বিরুদ্ধে যুদ্ধ করতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী আর্জেন্টিনার এমন অসহায় আত্মসমর্পণ কেন? ২১ দিন বন্ধের পর সুপ্রিম কোর্ট খুলছে আজ মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস বিয়ের প্রলোভনে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষন হাতকড়াসহ আসামির পলায়ন পাদুকা শিল্পে উৎসাহিত করতে বিশেষ সুবিধা মুক্তিযোদ্ধা ভাতা ২ হাজার টাকা বৃদ্ধি গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা শিশুদের জন্য ৮০ হাজার ১৯০ কোটি টাকার বাজেট কৃষি যান্ত্রিকীকরণে ভর্তুকি বাড়বে একশটি অর্থনৈতিক অঞ্চলের মাধ্যমে ১ কোটি কর্মসংস্থান নারী উন্নয়নে বরাদ্দ বেড়েছে ২৩ হাজার ৫০৫ কোটি টাকা শিক্ষা ও প্রযুক্তি খাতে মোট বাজেটের ১৫ দশমিক ২ শতাংশ ঢাকার পূর্বাচলে ৬০ হাজার ফ্ল্যাট তৈরির পরিকল্পনা প্রতিবন্ধীদের নিয়োগ দিলেই কর রেয়াত রেলপথ মন্ত্রণালয়ে ১৬ হাজার ৩৫৭ কোটি ৯০ লাখ টাকা বরাদ্দের প্রস্তাব

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ৩ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
শেয়ারবাজারের লেনদেন শুরু হচ্ছে আজ অফিস-আদালতে ঈদের আমেজ হিলি স্থলবন্দরে আমদানি-রফতানি শুরু আলজেরিয়ায় কোরআন মুখস্থ করলে জেল থেকে মুক্তি হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া পাসওয়ার্ড: ‘বিশ্বমানের’ সিনেমা কি এমন হয়?
১৪২

খোলামেলা দৃশ্যেও অভিনয় করতে রাজি এ অভিনেত্রী

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

অমৃতা চ্যাটার্জি। ভারতীয় বাংলা সিনেমার পরিচিত মুখ তিনি। ২০১৩ সালে হিন্দি ভাষার ‘আনোয়ার কা আজব কিসসা’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপরেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। 
অভিনয় জীবনে ছয় বছর পার করেছেন তিনি। এরমধ্যে ‘অটো নম্বর ৯৬৯৬’, ‘আহা রে’ মত দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী। দর্শকদের কাছ থেকেও প্রশংসা কুঁড়িয়েছেন তিনি। তবে তার অভিনীত ছবিগুলো ব্যবসাসফল হয় নি। আর এ নিয়ে কোন আক্ষেপ রয়েছে কিনা অভিনেত্রী?

এমন প্রশ্নের উত্তরে ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, প্রথম দিকে খারাপ লাগত। তবে এখন বুঝি সিনেমা সুপারহিট কিংবা ব্লকবাস্টার হওয়াটা আমার হাতে নেই। সেটা নির্ভর করে কোন সময়ে, কোন সিনেমার সঙ্গে আমার ফিল্ম মুক্তি পেয়েছে।

এছাড়া তাকে কোন ছবিতে বোল্ড অবতারে দেখা যায় নি। ভবিষ্যতে এমন কোন চরিত্র আসলে অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আবেদনমীয় দেখাতে জামাকাপড় খুলে ফেলতে হবে এমনটা নয়। অভিনেত্রী হিসেবে যদি এমন চিত্রনাট্য পাই যেখানে প্রয়োজনে খোলামেলা দৃশ্য রয়েছে, তা আমি করব। কিন্তু আমার দৃশ্য এমএমএস হয়ে ঘুরবে, সেটা চাই না।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর