ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১৮৫

খোলামেলা দৃশ্যেও অভিনয় করতে রাজি এ অভিনেত্রী

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

অমৃতা চ্যাটার্জি। ভারতীয় বাংলা সিনেমার পরিচিত মুখ তিনি। ২০১৩ সালে হিন্দি ভাষার ‘আনোয়ার কা আজব কিসসা’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপরেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। 
অভিনয় জীবনে ছয় বছর পার করেছেন তিনি। এরমধ্যে ‘অটো নম্বর ৯৬৯৬’, ‘আহা রে’ মত দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী। দর্শকদের কাছ থেকেও প্রশংসা কুঁড়িয়েছেন তিনি। তবে তার অভিনীত ছবিগুলো ব্যবসাসফল হয় নি। আর এ নিয়ে কোন আক্ষেপ রয়েছে কিনা অভিনেত্রী?

এমন প্রশ্নের উত্তরে ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, প্রথম দিকে খারাপ লাগত। তবে এখন বুঝি সিনেমা সুপারহিট কিংবা ব্লকবাস্টার হওয়াটা আমার হাতে নেই। সেটা নির্ভর করে কোন সময়ে, কোন সিনেমার সঙ্গে আমার ফিল্ম মুক্তি পেয়েছে।

এছাড়া তাকে কোন ছবিতে বোল্ড অবতারে দেখা যায় নি। ভবিষ্যতে এমন কোন চরিত্র আসলে অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আবেদনমীয় দেখাতে জামাকাপড় খুলে ফেলতে হবে এমনটা নয়। অভিনেত্রী হিসেবে যদি এমন চিত্রনাট্য পাই যেখানে প্রয়োজনে খোলামেলা দৃশ্য রয়েছে, তা আমি করব। কিন্তু আমার দৃশ্য এমএমএস হয়ে ঘুরবে, সেটা চাই না।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর