ব্রেকিং:
মাটির ১১১ ফুট নিচে চলবে ট্রেন গ্রামই হবে আগামীর চালিকাশক্তি পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা বাণিজ্য সফলতায় নারীরা অনেক এগিয়ে আউশ চাষে বিপ্লব শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড় রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি ‘জোরালো বৈশ্বিক পদক্ষেপের’ আহ্বান প্রধানমন্ত্রীর মানব পাচারের বিরুদ্ধে কঠোর অবস্থান মাসব্যাপী জাতির পিতার শাহাদাত বার্ষিকী পালন এবার প্রকাশ হবে ‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ সোলারের সড়ক বাতিতে আলোকিত চরহাজারী কোম্পানীগঞ্জে ২৬০০ পরিবারে মাঝে চাল সহায়তা সাংবাদিকদের সাথে জনতা ব্যাংক ম্যনেজারের অসৌজন্যমূলক আচরণ চাটখিল জনতা ব্যাংক শাখায় ১ লাখ টাকার গরমিল নোয়াখালীতে আ.লীগ নেতাকে গুলি দক্ষিণ আফ্রিকার সড়কে এক নোয়াখালী প্রবাসীর মৃত্যু দেশে একদিনে আরো ৪৬ মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯ দারুল আকরাম মাদ্রাসার প্রকল্প পূন:অনুমোদনের দাবী প্রধানমন্ত্রীর কাছে বিধবা মহিলা মেম্বারের আকুতি
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

২৭৯

খোলামেলা দৃশ্যেও অভিনয় করতে রাজি এ অভিনেত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

অমৃতা চ্যাটার্জি। ভারতীয় বাংলা সিনেমার পরিচিত মুখ তিনি। ২০১৩ সালে হিন্দি ভাষার ‘আনোয়ার কা আজব কিসসা’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপরেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় নি। 
অভিনয় জীবনে ছয় বছর পার করেছেন তিনি। এরমধ্যে ‘অটো নম্বর ৯৬৯৬’, ‘আহা রে’ মত দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী। দর্শকদের কাছ থেকেও প্রশংসা কুঁড়িয়েছেন তিনি। তবে তার অভিনীত ছবিগুলো ব্যবসাসফল হয় নি। আর এ নিয়ে কোন আক্ষেপ রয়েছে কিনা অভিনেত্রী?

এমন প্রশ্নের উত্তরে ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, প্রথম দিকে খারাপ লাগত। তবে এখন বুঝি সিনেমা সুপারহিট কিংবা ব্লকবাস্টার হওয়াটা আমার হাতে নেই। সেটা নির্ভর করে কোন সময়ে, কোন সিনেমার সঙ্গে আমার ফিল্ম মুক্তি পেয়েছে।

এছাড়া তাকে কোন ছবিতে বোল্ড অবতারে দেখা যায় নি। ভবিষ্যতে এমন কোন চরিত্র আসলে অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আবেদনমীয় দেখাতে জামাকাপড় খুলে ফেলতে হবে এমনটা নয়। অভিনেত্রী হিসেবে যদি এমন চিত্রনাট্য পাই যেখানে প্রয়োজনে খোলামেলা দৃশ্য রয়েছে, তা আমি করব। কিন্তু আমার দৃশ্য এমএমএস হয়ে ঘুরবে, সেটা চাই না।