ব্রেকিং:
দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা লকডাউনে খাদ্য সহায়তা পাবে সোয়া কোটি দরিদ্র পরিবার মিরাজের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন নোয়াখালীর ডিসি
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

খোঁজ নিতে অসুস্থ বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে ডিসি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২১  

খোঁজ-খবর নিতে অসুস্থ বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে গেলেন নোয়াখালীর জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ খোরশেদ আলম খাঁন। এ সময় তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে দুজন বীর মুক্তিযোদ্ধার হাতে ফুল ও উপহার সামগ্রী তুলে দেন। পাশাপাশি একজনকে দেন অনুদানও।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে নিজ কার্যালয় থেকে সহকর্মীদেরকে সঙ্গে নিয়ে সদর উপজেলার শ্রীপুর গ্রামে বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিনের বাড়িতে যান জেলা প্রশাসক।

মুক্তিযোদ্ধা সংসদ নোয়াখালী সদর উপজেলা ইউনিটের সাবেক কমান্ডার কামাল উদ্দিন শারীরিক অসুস্থতার কারণে গত কয়েকদিন চলাফেরা করতে পরছিলেন না। খবর পেয়ে দেখতে যান জেলা প্রশাসক। জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল ও উপহার সামগ্রী তার হাতে তুলে দেন। কামাল উদ্দিনের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা আর্থিক অনুদানও দেন তিনি।

jagonews24

এরপর জেলা প্রশাসক একই এলাকার বীর মুক্তিযোদ্ধা মো. সেলিম ও আবদুল খালেকের সঙ্গে দেখা করেন। এ সময় তিনি গেরিলা যোদ্ধা মো. সেলিমের হাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল ও উপহার সামগ্রী তুলে দেন।

পরে বীর মুক্তিযোদ্ধা সাবেক নৌ কমান্ডার আবদুল খালেকের পরিবারকে স্বাধীনতা দিবসে জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানের নিমন্ত্রণ জানান।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খাঁন জানান, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। স্বাধীনতার অর্জন ও এর অর্ধশতাব্দী পর জাতির এই বীর সন্তানদের অধিকাংশই বয়সের ভারে ন্যুজ। এ কারণে অনেকে এ অনুষ্ঠানে যোগদান করতে পারছেন না। তাই অসুস্থ এসব বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে গিয়ে তাদের খোঁজ খবর নেয়া আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।