ব্রেকিং:
এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা মানুষের মতো বিরল এক প্রাণী, হামলায় অনেকে রক্তাক্ত! উত্তপ্ত ম্যাচে ১০০ মিনিটের গোলে জিতলো ব্রাজিল ফেসবুক হ্যাক ঠেকাতে ডিবির সাত নির্দেশনা রোনালদোর বিশ্বরেকর্ড, নকআউটে ফ্রান্স ও পর্তুগাল ‘আত্মহত্যা’ করেছেন অ্যান্টিভাইরাসের স্রষ্টা জন ম্যাকাফি
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

খেলা দেখতে গিয়ে যৌন নির্যাতন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২১  

কুমিল্লার মুরাদনগরে ফুটবল খেলা দেখতে গিয়ে যৌন নির্যাতনের শিকার হয়েছেন সাত বছরের ছেলে শিশু। উপজেলার কামাল্লা ইউনিয়নের নোয়াগাঁও দক্ষিণপাড়া বিলের ধইঞ্চা জমির ভিতরে এ ঘটনা ঘটে। এই ঘটনায় শিশুটির মা নারী ও শিশু নির্যাতন আইনে বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা করেছেন। অভিযুক্ত রানা মিয়াকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। রানা মিয়া কামাল্লা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মোঃ আল আমিনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২৪ মে মুরাদনগর উপজেলার কামাল্লা ইউনিয়নের নিজ বাড়ির পাশে নোয়াগাঁও দক্ষিণপাড়া বিলে ফুটবল খেলা দেখতে যায় সাত বছরের ছেলে শিশুটি। এসময় দুই বন্ধু রানা মিয়া ও মেহেদী হাসান শিশুটিকে খেলার মাঠের পশ্চিম দিকের একটি ধইঞ্চা খেতে নিয়ে যৌন নির্যাতন করে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ওই দিন রাতে মুরাদনগর থানায় মামলা দায়ের করেন।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেকুর রহমান বলেন, নির্যাতনের শিকার শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রানা মিয়াকে সোমবার রাতে গ্রেফতার করা হয়। এর আগে অভিযুক্ত মেহেদী হাসানকেও গ্রেফতার করা হয়।