ব্রেকিং:
অপসংস্কৃতির বিরুদ্ধে যুদ্ধ করতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী আর্জেন্টিনার এমন অসহায় আত্মসমর্পণ কেন? ২১ দিন বন্ধের পর সুপ্রিম কোর্ট খুলছে আজ মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস বিয়ের প্রলোভনে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষন হাতকড়াসহ আসামির পলায়ন পাদুকা শিল্পে উৎসাহিত করতে বিশেষ সুবিধা মুক্তিযোদ্ধা ভাতা ২ হাজার টাকা বৃদ্ধি গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা শিশুদের জন্য ৮০ হাজার ১৯০ কোটি টাকার বাজেট কৃষি যান্ত্রিকীকরণে ভর্তুকি বাড়বে একশটি অর্থনৈতিক অঞ্চলের মাধ্যমে ১ কোটি কর্মসংস্থান নারী উন্নয়নে বরাদ্দ বেড়েছে ২৩ হাজার ৫০৫ কোটি টাকা শিক্ষা ও প্রযুক্তি খাতে মোট বাজেটের ১৫ দশমিক ২ শতাংশ ঢাকার পূর্বাচলে ৬০ হাজার ফ্ল্যাট তৈরির পরিকল্পনা প্রতিবন্ধীদের নিয়োগ দিলেই কর রেয়াত রেলপথ মন্ত্রণালয়ে ১৬ হাজার ৩৫৭ কোটি ৯০ লাখ টাকা বরাদ্দের প্রস্তাব

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ৩ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
শেয়ারবাজারের লেনদেন শুরু হচ্ছে আজ অফিস-আদালতে ঈদের আমেজ হিলি স্থলবন্দরে আমদানি-রফতানি শুরু আলজেরিয়ায় কোরআন মুখস্থ করলে জেল থেকে মুক্তি হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া পাসওয়ার্ড: ‘বিশ্বমানের’ সিনেমা কি এমন হয়?
২১৯

খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে সরকার সতর্ক: কাদের

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার যথেষ্ট নিরাপত্তা নিশ্চিত করেছে সরকার। এ নিয়ে উদ্বেগের কিছু নেই।শনিবার দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমণ্ডি কার্যালয়ে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার নিরাপত্তার বিষয়ে সরকার যথেষ্ট সচেতন। তিনি বরং অভিযোগ করেন, আন্দোলনে ব্যর্থ বিএনপি নেতারা শুধু ইস্যু খুঁজছেন।

ওবায়দুল কাদের আরো বলেন, খালেদা জিয়ার নিরাপত্তার ব্যাপারে সরকার যথেষ্ট সচেতন থাকে। প্রয়োজনীয় নিরাপত্তা দিয়ে ওখানে রাখা হয়েছে। দু-একটা বিচ্ছিন্ন ঘটনা আজকে ঘটতেই পারে। আজকে টেররিজম একটা গ্লোবাল ফেনোমেনায় পরিণত হয়েছে। বাংলাদেশ কোনো বিচ্ছিন্ন দেশ নয়। উদ্বিগ্ন হওয়ার মতো কোনো ঘটনা এখনো বাংলাদেশে ঘটেনি। আমরা শক্ত অবস্থানে আছি।  

ব্রিফিংয়ে আরো জানানো হয়, এবার দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে সারা দেশে এক মাসের কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। এ জন্য দলের সম্পাদকমণ্ডলী ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যদের নিয়ে বৈঠকে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকের কর্মসূচি চূড়ান্ত করা হয়।

দলের সিদ্ধান্ত অনুযায়ী, ২৩ জুন থেকে ২৩ জুলাই পর্যন্ত  জেলা ও উপজেলা পর্যায়ে শোভাযাত্রা, আলোচনা সভা, সমাবেশ, রচনা প্রতিযোগিতাসহ এক মাসের নানা কর্মসূচি পালিত হবে।

কেন্দ্রীয়ভাবে ঢাকায় ২৩ জুন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনসহ উদ্বোধনী অনুষ্ঠান, ২৪ জুন আলোচনা সভা ও দলের প্রবীণ নেতাদের সংবর্ধনা এবং ২৫ জুন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

ওবায়দুল কাদের আরো বলেন, এখানে আমরা প্রত্যেক জেলাকে দুজন করে প্রবীণ নেতার নাম পাঠাতে বলেছি। তাদের আমরা সংবর্ধনা দেব। আমরা অনুষ্ঠানটাকে কালারফুল করতে চাই। আলোকসজ্জার ব্যবস্থাও করা হবে।এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ায় বিএনপি নেতাদের গাত্রদাহ হচ্ছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর