ব্রেকিং:
ফেনীতে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ক্যামেরার সামনেই আদর-সোহাগে ভরিয়ে দিলেন অঙ্কুশ, ভাইরাল মুহূর্ত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

বাংলা টলিউডের অভিনেতাদের মধ্যে একজন পরিচিত মুখ হল অঙ্কুশ হাজরা। এখনো পর্যন্ত বেশ কিছু বাংলা সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে অভিনেতা অঙ্কুশকে। অভিনেতা কমেডি সিনেমাতেই বেশিরভাগ অভিনয় করেছেন। অভিনয়ের সময় বেশ হাসিখুশি থাকতেই পছন্দ করেন অভিনেতা।

অভিনেতার প্রিয় বান্ধবী ঐন্দ্রিলা, বান্ধবী বললে ভুল হবে তার একমাত্র প্রেমিকা। অভিনেতা অঙ্কুশ টেলিভিশনের বড় পর্দায় ও অপরজন ছোট পর্দার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন। প্রায় ১০ বছর ধরে প্রেম করছেন এই জুটি। কিছুদিন আগে ‘ম্যাজিক’ সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন।এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। এই সিনেমা বেশ হিট হয় বক্সঅফিসে।

  •  

  •  

অনেকদিনের প্রেমের বসম্পর্ক তাদের কিন্তু এ বছরই তাদের প্রেমের শুভ পরিণয় হতে চলেছে। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। এই বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। তাদের বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের ফ্যানেরা । এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

 

অভিনয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন এই জুটি। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের খুনসুটি ও দুস্টুমির ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন। এর মধ্যেই এই জুটি প্রিওয়েডিং হানিমুন কাটাতে বিদেশে চলে গিয়েছেন। বছরের শুরুতে শিমলা, মানালী, পাঞ্জাব ঘুরে এলেও এবার নিজেদের প্রথম সিনেমা সাক্সস সেলিব্রেশনে চলে গেলে মালদ্বীপ।এবার অঙ্কুশ একটি রোম্যান্টিক ছবি শেয়ার করলেন। মালদ্বীপ বিচের ধারে একটি দোলনায় একে ওপরে কাঁধে হাত দিয়ে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, ‘মুহূর্ত ‘। তাদের এই পোস্ট দেখে ফ্যানেরা তাদের অভিনন্দন জানায়। আর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই লাভ বার্ডসের এই পোস্টটি।

 

 

এর মাঝেই জন্মদিন ঐন্দ্রিলার। যার ফলে এবছর একটু স্পেশাল তো হবেই নায়িকার জন্মদিন। তাই তো বুধবার গভীর রাতেই অঙ্কুশ ঐন্দ্রিলার জন্মদিন উপলক্ষে একটি অন্তঃরঙ্গ ছবি পোস্ট করেন। যেখানে অঙ্কুশকে দেখা গিয়েছে, হবু বউ ঐন্দ্রিলাকে জাপটে ধরে আদরে আদরে ভরিয়ে দিতে, তাও আবার মালদ্বীপের বিচে। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।এ দিন রাতে বহু স্ত্রীর জন্মদিনের ছবি শেয়ার করে লেখেন, “HAPPYYYY BIRTHDAYYYYY.. loads and loaadsss of love..