ব্রেকিং:
সবজির পাশাপাশি আলু-পেঁয়াজেও মিলছে স্বস্তি হাম-রুবেলার টিকাদানে অংশ না নিলে শাস্তিমূলক ব্যবস্থা ক্রিকেটে ৯৯ দেশকে পেছনে ফেলল বাংলাদেশ দেশে একদিনে মৃত্যু ২৪, আক্রান্ত ২ হাজারের বেশি ভাসানচরে পৌঁছাল ১৬৪২ রোহিঙ্গা চক্রান্ত রুখতে কঠোর অবস্থান গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধা: যাচাই হবে ৫৫ হাজার সনদ করোনার অজুহাতে অফিসে অনুপস্থিত থাকা যাবে না ১০ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বদলাবে চট্টগ্রাম মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ অনলাইনে জাতীয় পরিচয়পত্র সংশোধন পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিচ্ছবি বঙ্গবন্ধুর ভাস্কর্য বিশ্বে একদিনে আক্রান্ত ৬ লাখ ৭৯ হাজার আট জাহাজে চড়ে ভাসানচরের পথে রোহিঙ্গারা কঠোর নির্দেশনার আওতায় আসছেন প্রাথমিকের ২৫০ শিক্ষক দুর্ঘটনা এড়াতে স্বয়ংক্রিয় পদ্ধতি চালু করছে রেলওয়ে যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ সেনাপ্রধানের
  • শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

২৭

কোম্পানীগঞ্জে নতুন ঘরে থাকা হলো না প্রবাসী ইউসুফের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

নির্মাণাধীন নতুন ঘরে ঘুমানো হলো না ওমান প্রবাসী ইউসুফের। দুই দিন আগেই দেশে আসলেন ঘরের বাকি কাজ সমাপ্ত করতে, কিন্তুু তারই পূর্বে চলে গেলেন না ফেরার দেশে।

 

শুক্রবার(২০শে নভেম্বর) সকাল ১০ টায় সমাহিত করা হলো গোরস্থানে। বৃহস্পতিবার রাতে বুকের ব্যথা অনুভব করলে তাৎক্ষণিক ডাক্তারের কাছে নেওয়া হয়। ডাক্তার পরীক্ষা শেষে মৃত ঘোষণা করে।

 

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের গাংচিল ৮ নং ওয়ার্ডের মৃত আব্দুল আলিম ওরপে আদু বেপারীর বড় ছেলে প্রবাসী মোঃ ইউসুফ(৫০)। তিনি গত ১৬/১১/২০২০ ইং সোমবার ওমান থেকে নিজের বাড়িতে ছুটিতে আসেন। আশা ছিল নিজের অর্জিত অর্থ দিয়ে নির্মাণকৃত ঘরটির অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে ঘরটিতে উঠবেন। চলতি বছরের মধ্যে কাজ শেষ করার কথা ছিল।

 

প্রবাসী ইউসুফের মৃত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম, সন্তানদের কান্নায় বাতাস ভারি হয়ে উঠছে। স্থানীয় চেয়ারম্যান আবদুর রাজ্জাক মরহুমের আত্নার মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারকে ধৈর্য ধারণ করার শান্তনা দেন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর