ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩০ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬ ভ্রুণ হত্যার অভিযোগে হোমিও চিকিৎসকসহ গ্রেফতার ৪ ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’!! করোনায় আক্রান্ত চিকিৎসকের সঙ্গে এ কেমন আচরণ! কলেজছাত্রীর লাশ উদ্ধার সিগারেট বিক্রি নিয়ে তর্ক, দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীবাসীকে গুলি ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনে হুমকিতে বিদ্যালয়, সড়ক,বসত বাড়ী বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

২৫৮

কোম্পানীগঞ্জের কৃতি সন্তান আজগর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের কৃতি সন্তান আজগর আলী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের অধিভুক্ত বিআরটিসি’র এস্টেট অফিসার হিসেবে যোগদান করলেন।

গত ১২ নভেম্বর সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের মাননীয় সচিব মো. নজরুল ইসলামের নিকট সচিবালয়ে দেখা করে যোগদান করেন তিনি। উক্ত বিভাগের অন্তর্ভুক্ত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের এস্টেট অফিসার হিসেবে সারা দেশে বিআরটিসি’র বিভিন্ন সম্পদ এর তত্ত্বাবধানের দায়িত্ব পালন করবেন সরকারের সিনিয়র সহকারী সচিব হিসেবে দায়িত্বরত এ কর্মকর্তা।

আজগর আলী বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২৯ তম ব্যাচ এর একজন কর্মকর্তা। ইতিপূর্বে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি কুমিল্লা জেলার হোমনা উপজেলা, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা এবং রাঙ্গামাটি জেলার কাউখালি উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সম্মান ও সততার সহিত সরকারের অর্পিত দায়িত্ব পালন করেন। ব্যক্তিগত জীবনে ১ সন্তানের জনক আজগর আলী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে বিএসএস(সম্মান) ও মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর