ব্রেকিং:
নারী দলকে একশ’র ভেতর আনার প্রতিশ্রুতি দিলেন সালাউদ্দিন দুর্নীতি মামলায় প্রদীপের জামিন নামঞ্জুর, সম্পত্তি ক্রোকের আবেদন চার বছরের মাঝে র‍্যাংকিং দেড়শ’তে আনার প্রতিশ্রুতি সালাউদ্দিনের ৫ কোম্পানির দুধ উৎপাদন-বিপণনে বাধা নেই বিএনপি আন্দোলনের ডাক দিয়ে নিজেরাই মাথা ফাটাফাটি করে ৯৯৯-এ ফোন করে গণপিটুনি থেকে রক্ষা পেল চোর লক্ষ্মীপুরের নদী ভাঙ্গন রোধ প্রকল্প পাশের সম্ভাবনা নোয়াখালীতে আগুনে পাঁচ দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি শিগগিরই নির্মিত হচ্ছে দেশের প্রথম হেলিপোর্ট টার্মিনাল চলতি মাসেই এলপিজির দাম নির্ধারণ চায় বিইআরসি জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের মনোনয়ন কিনলেন ৮ জন জনপ্রিয়তা ও গনসংযোগে এগিয়ে রয়েছেন যারা মেঘনার ভাঙ্গন রোধে ৩২০০ কোটি টাকার প্রকল্পের প্রস্তাব ইয়াবাসহ ছেলে আটক নদী ভাঙ্গন জাতীয় সমস্যায় পরিণত হয়েছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী ফেনী ট্রমা সেন্টার চালুর ব্যাপারে আশা হামলায় আহত ব্যবসায়ী পরিবার ক্ষতিগ্রন্থ কৃষকদের মাঝে বীজ ও কৃষি উপকরণ বিতরণ বিট পুলিশিং কার্যক্রম নিয়ে মতবিনিময় সভা বিশ্বে অনাহারের মুখে ২৭ কোটি মানুষ
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

৩৯৮৭

কেন নৌকায় ভোট দিবো?

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৮  

নতুন ভোটারদের বর্তমান নির্বাচন নিয়ে রয়েছে অনেক প্রশ্ন।তার মধ্যে অন্যতম একটিকেন নৌকায় ভোট দিবো?

আসুন জেনে নেওয়া যাক কেন আপনি নৌকায় ভোট দিবেন

১. একটি দেশের উন্নয়নের মুলে থাকে সে দেশের সরকার।সরকারের রাষ্ট্র পরিচালনা ও দক্ষতার উপর দেশ ও দশের উন্নতি নির্ভর করে।বিগত দশ বছরে বাংলাদেশের যে পরিমান উন্নয়ন সাধন হয়েছে তা বাংলাদেশ আওয়ামীলীগ এর হাত ধরে।তাই একটি উন্নয়ন বান্ধব সরকার নির্বাচিত করার লক্ষে আপনি নৌকায় ভোট দিবেন।

২. একটি দেশের স্বাধীনতা সে দেশের মানুষের জন্য খুব গর্বের।বাংলাদেশ এক রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে স্বাধীন হয়েছিলো।সেই মুক্তিযুদ্ধের নেতৃত্ব দান কারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর দল বাংলাদেশ আওয়ামীলীগ।তাই মুক্তিযুদ্ধের চেতনা ভবিষ্যৎ প্রজন্মের কাছে তুলে ধরতে আওয়ামীলীগকে প্রয়োজন। 

৩.স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপোরাধী রাজাকারদের স্বাধীন বাংলাদেশ থেকে হটাতে প্রয়োজন স্বাধীনতা পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগকে।কারন যারা পূর্বে স্বাধীন বাংলাদেশ চায়নি তারা ভবিষ্যতে ক্ষমতায় আসলে আবারও দেশদ্রোহী ষড়যন্ত্রে লিপ্ত হতে পারে।

৪. কৃষিপ্রধান দেশ বাংলাদেশ।এদেশের কৃষিক্ষেত্রে শেখ হাসিনা সরকার যুগান্তকারী উন্নয়ন সাধন করেছে। আওয়ামী লীগ সরকারের চেষ্টায় দেশে কৃষি বিপ্লব হয়েছে। সরকার কৃষকদের আর্থিক সহযোগিতা করার পাশাপাশি কৃষি গবেষণা পরিচালিত করেছে।

৫. শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ। বিদ্যুৎ উৎপাদনের ক্ষেত্রে আওয়ামী লীগ সরকার দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমানে দেশে ২০ হাজার ৪’শ ৩০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে। দেশের গত ১০ বছরে ৯৯টি বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করা হয়েছে