ব্রেকিং:
এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা মানুষের মতো বিরল এক প্রাণী, হামলায় অনেকে রক্তাক্ত! উত্তপ্ত ম্যাচে ১০০ মিনিটের গোলে জিতলো ব্রাজিল ফেসবুক হ্যাক ঠেকাতে ডিবির সাত নির্দেশনা রোনালদোর বিশ্বরেকর্ড, নকআউটে ফ্রান্স ও পর্তুগাল ‘আত্মহত্যা’ করেছেন অ্যান্টিভাইরাসের স্রষ্টা জন ম্যাকাফি
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

কুমিল্লায় জিলা স্কুল ছাত্রের হাত-পায়ের রগ কাটলো কিশোর গ্যাং

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ মে ২০২১  

কুমিল্লায় ফেসবুক ম্যাসেঞ্জার থেকে রিমুভ করায় জিলা স্কুলের ১০ ম শ্রেনীর ছাত্র নওশাদ কবির নাহিদের (১৫) হাত পায়ের রগ কাটার অভিযোগে উঠেছে। এ ঘটনায় কিশোর গ্যাং ৪ সদস্যকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছে কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

শুক্রবার রাতে কুমিল্লা নগরীর কেন্দ্রীয় ঈদগাহ এলাকায় এ ঘটনা ঘটে। পরবর্তীতে আহত নাহিদের বাবা বীর মুক্তিযোদ্ধা হায়াতুন্নবী মজুমদার বাদী হয়ে ৭ জনসহ ৮ জন অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

পরবর্তীতে শুক্রবার ও শনিবার থানা পুলিশ টানা অভিযান পরিচালনা তাদের গ্রেফতার করে।

মামলার বিবরনীতে জানা যায়, কুমিল্লা জিলা স্কুলের ১০ম শ্রেণির ছাত্র নওশাদ কবির মজুমদার নাহিদ তার স্কুল বন্ধুদের নিয়ে ম্যাসেঞ্জার গ্রুপ খুলে। নগরীর ‘আরজিএস’ নামের একটি কিশোর গ্যাং সদস্য জাহিদ খান অন্য স্কুলের হওয়ায় তাকে ম্যাসেঞ্জার থেকে রিমুভ করে। এ ঘটনায় কয়েক দিন আগে তাদের সাথে বন্ধুদের তর্ক বিতর্ক হয়। শুক্রবার এ ঘটনায় জের ধরে নাহিদের পথ রোধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হাত পায়ের রগ কেটে দেয়।

এই বিষয়ে আহত নাহিদের বাবা বীর মুক্তিযোদ্ধা হায়াতুন্নবী মজুমদার জানান, ধর্মপুর এলাকার বাসিন্দা নরুর রহমান খানের ছেলে জাহিদ খানের নেতৃত্বে ১০-১৫ সদস্যের কিশোর গ্যাং আমার ছেলের উপর হামলা করেছে। সে বর্তমানে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

কোতয়ালী মডেল থানার এএসআই হান্নান আল মামুন জানান, তিনি ও তার সহকর্মী এএসআই রুবেল মাহমুদের নেতৃত্বে পুলিশের একটি টিম নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জাহিদ খানসহ এজাহারনামীয় চার আসামিকে গ্রেফতার করেছি। শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।