ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০২ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৬৫

কিশোর গ্যাংয়ের মারধরের শিকার সেই স্কুলছাত্রের আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

নোয়াখালীর সুবর্ণচরে স্কুলছাত্র রিয়াজ উদ্দিনকে কিশোর গ্যাংয়ের সদস্যরা দু’দফা মারধর করে। এ অপমানে সে বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এটাকে হত্যা বললেও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে কিশোর গ্যাংয়ের সদস্যসহ প্রেমিকার বিরুদ্ধে মামলা করেছেন রিয়াজের বাবা।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল জানান, পূর্ব চরবাটা হাবিব উল্যা স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে একই ক্লাসের ছাত্র রিয়াজ উদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। এতে ওই ছাত্রীর চাচাতো ভাই আলাউদ্দিনের সহ্য হচ্ছিল না।

গত ৬ সেপ্টেম্বর রিয়াজ স্কুল থেকে ফেরার পথে শান্তির হাট বাজারের কাছে আলাউদ্দিন তার কিশোর গ্যাংয়ের সদস্য সাকিব, রাব্বিসহ আরও কয়েকজন তাকে সাইকেল থেকে নামিয়ে বেধড়ক পিটিয়ে শাসিয়ে দিয়ে বলে কখনও যেন ওই ছাত্রীর সঙ্গে না মেশে। পরদিন সকালে রিয়াজ বাড়ি থেকে বেরিয়ে ছমিরহাট তেরিজের পুলে পৌঁছলে তাকে পুনরায় মারধর করে তারা। এতে অপমানে সে বিষপান করে।

সে বাড়ি পৌঁছেই বমি করলে বিষের গন্ধ পেয়ে আত্মীয়রা তাকে প্রথমে চরজব্বর হাসপাতালে পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন। ঢাকা নেয়ার পথে সে মারা যায়।

চরজব্বর থানা পুলিশ রোববার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে। লাশ দাফন শেষে রিয়াজের বাবা আবুল কাশেম বাদী হয়ে আলাউদ্দিন, রাব্বি, ইকবাল হোসেন, সাকিব ও প্রেমিকা স্কুলছাত্রীকে আসামি করে চরজব্বর থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন।

চরজব্বর থানার ওসি শাহেদ আহমদ জানান, আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযোগ শুরু করেছে। যে কোনো মূল্যে আসামিদের গ্রেফতার করে বিচারের সম্মুখীন করা হবে।রিয়াজের বাবা আবুল কাশেম অভিযোগ করেন, আলাউদ্দিন এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে আমার ছেলেকে হত্যা করেছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর