ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৩৭

কিশোর গ্যাংয়ের মারধরের শিকার সেই স্কুলছাত্রের আত্মহত্যা

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

নোয়াখালীর সুবর্ণচরে স্কুলছাত্র রিয়াজ উদ্দিনকে কিশোর গ্যাংয়ের সদস্যরা দু’দফা মারধর করে। এ অপমানে সে বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এটাকে হত্যা বললেও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে কিশোর গ্যাংয়ের সদস্যসহ প্রেমিকার বিরুদ্ধে মামলা করেছেন রিয়াজের বাবা।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল জানান, পূর্ব চরবাটা হাবিব উল্যা স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে একই ক্লাসের ছাত্র রিয়াজ উদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। এতে ওই ছাত্রীর চাচাতো ভাই আলাউদ্দিনের সহ্য হচ্ছিল না।

গত ৬ সেপ্টেম্বর রিয়াজ স্কুল থেকে ফেরার পথে শান্তির হাট বাজারের কাছে আলাউদ্দিন তার কিশোর গ্যাংয়ের সদস্য সাকিব, রাব্বিসহ আরও কয়েকজন তাকে সাইকেল থেকে নামিয়ে বেধড়ক পিটিয়ে শাসিয়ে দিয়ে বলে কখনও যেন ওই ছাত্রীর সঙ্গে না মেশে। পরদিন সকালে রিয়াজ বাড়ি থেকে বেরিয়ে ছমিরহাট তেরিজের পুলে পৌঁছলে তাকে পুনরায় মারধর করে তারা। এতে অপমানে সে বিষপান করে।

সে বাড়ি পৌঁছেই বমি করলে বিষের গন্ধ পেয়ে আত্মীয়রা তাকে প্রথমে চরজব্বর হাসপাতালে পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন। ঢাকা নেয়ার পথে সে মারা যায়।

চরজব্বর থানা পুলিশ রোববার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে। লাশ দাফন শেষে রিয়াজের বাবা আবুল কাশেম বাদী হয়ে আলাউদ্দিন, রাব্বি, ইকবাল হোসেন, সাকিব ও প্রেমিকা স্কুলছাত্রীকে আসামি করে চরজব্বর থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন।

চরজব্বর থানার ওসি শাহেদ আহমদ জানান, আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযোগ শুরু করেছে। যে কোনো মূল্যে আসামিদের গ্রেফতার করে বিচারের সম্মুখীন করা হবে।রিয়াজের বাবা আবুল কাশেম অভিযোগ করেন, আলাউদ্দিন এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে আমার ছেলেকে হত্যা করেছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর