ব্রেকিং:
দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা লকডাউনে খাদ্য সহায়তা পাবে সোয়া কোটি দরিদ্র পরিবার মিরাজের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন নোয়াখালীর ডিসি
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

কাভার্ডভ্যান কেড়ে নিল হৃদয়ের প্রাণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

নোয়াখালীর কোম্পানীগঞ্জের কাভার্ডভ্যান চাপায় সালাউদ্দিন হৃদয় নামে এক অটোযাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কোম্পানীগঞ্জের সীমান্তবর্তী দাগনভূঞার দুধমুখা বাজার সংলগ্ন উলাল মিয়ার টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মাইলওয়ালা বাড়ির জামাল উদ্দিন দুলাল মিয়ার ছেলে। তিনি উপজেলার বসুরহাট বাজারে সবজির ব্যবসা করতেন। আহতরা হলেন- চরহাজারী ইউনিয়নের মো. সাগর ও ওমর ফারুক।

ইউপি সদস্য এনায়েত হোসেন চোটন জানান, বসুরহাট থেকে সিএনজিচালিত অটোরিকশায় পাইকারি সবজি কিনতে ফেনী যাচ্ছিলেন হৃদয়। পথে দাগনভূঞার উলাল মিয়ার টেক এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা বসুরহাটগামী একটি কাভার্ডভ্যান তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হৃদয় নিহত হন। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ জানান, মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।