ব্রেকিং:
জেনারেল হাসপাতালে ১০টি বেড বসিয়ে ১১ কোটি টাকার বিল ফেনীতে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

কল্পনার বেশি টাকা চুরি করে চোরের হার্ট অ্যাটাক!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ এপ্রিল ২০২১  

দুই চোর জোট বেঁধে করেছিল চুরি। তবে একসঙ্গে এত টাকা চুরি করেছেন তা ভাবতেও পারেনি তারা। আশার চেয়ে অনেক বেশি টাকা চুরি করল তারা। ফলে এত টাকা দেখে হার্ট অ্যাটাকই হয়ে গেল চোরের। আর তার চিকিৎসার পিছনেই খরচ করতে হল চুরির অর্ধেকের বেশি টাকা।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বিজনৌরের। অবশেষে এক চোর পুলিশের জালে ধরা পড়তেই এই চাঞ্চল্যকর ঘটনা সামনে আসে।

বিজনৌরের পুলিশ সুপার ধর্ম বীর সিং বলেছেন, ওই দুই চোর নওয়াব হায়দার নামে এক ব্যক্তির মালিকানাধীন পাবলিক সার্ভিস সেন্টারে গত ১৬ ও ১৭ ফেব্রুয়ারি রাতে চুরি করে। পরে হায়দার পুলিশে এক অভিযোগে জানায় যে, সেন্টারটি থেকে ৭ লাখ রুপি চুরি গেছে। পরে পুলিশ অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত শুরু করে।

পুলিশ জানিয়েছে, তারা এই মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে। তাদের নাম- নওশাদ ও আজাজ। তাদের বয়স ত্রিশের কোঠায়। এই দুইজনকে নাগিনা পুলিশ স্টেশনের আওতাধীন আলিপুর থেকে গ্রেফতার করা হয়েছে। একটি রেস্টুরেন্ট থেকে এই দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান বিজনৌরের পুলিশ সুপার।

পুলিশসূত্রে আরো জানা গেছে, এই দুইজন দাগী আসামি। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা এই চুরির কথা স্বীকার করেছে। তারা জানিয়েছে, তারা ভেবেছিল যে হয়তো আলমারিতে কয়েক হাজার রুপি আছে। কিন্তু এত বিপুল পরিমাণ রুপি পেয়ে তারা খুব খুশি হয়। টাকা সমানভাবে ভাগও করে নেয় দুজন। কিন্তু খুশির আতিশয্যে আজাজের হার্ট অ্যাটাক হয়। তারপর তাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে চুরির টাকা দিয়েই তার চিকিৎসা হয়। আর নওশাদ তার টাকা দিয়ে জুয়া খেলে।