ব্রেকিং:
প্রতিটি সূচক অর্জনেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে: সেতুমন্ত্রী চীনে শুরু হচ্ছে ১০ দিনব্যাপী কুকুর খাওয়ার উৎসব বিশ্বকাপে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

করোনা সন্দেহে ৪টি বাড়ি লকডাউন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক অটোরিকশা চালকের বাড়িসহ চারটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। রোববার (২৯ মার্চ) দুপুরে উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের যোবায়ের বাজার এলাকার ওই চারটি বাড়িকে লকডাউন ঘোষণা করা হয়।

সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, ওই অটোরিকশা চালকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে। পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে চারটি বাড়ি পুরোপুরি লকডাউন ঘোষণা করে আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রাখা হয়েছে।

এদিকে স্থানীয়রা বলছেন, করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে পুলিশ ওই বাড়িগুলো ঘিরে রেখেছে।

এ বিষয়ে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহেলা আফরোজা ঝুমা জানান, ওই অটোরিকাশা চালক নোয়াখালীর মাইজদী শহরের হাসপাতাল রোডে অটোরিকশা চালাতেন। শনিবার (২৮ মার্চ) তিনি সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে যান। তখন তাকে পরীক্ষা-নিরীক্ষা করলে করোনাভাইরাসের কয়েকটি উপসর্গ তার শরীরে দেখা যায়। এ ছাড়া তার অন্যান্য চিকিৎসা সেবা অব্যাহত আছে। পরবর্তীতে নমুনা সংগ্রহের রিপোর্ট হাতে পেলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।