ব্রেকিং:
ফেনীতে দুই বছর পূর্ণ করলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ৬ বছরের শিশু ধর্ষণ, আদালতে জবানবন্দি মাথা গোজার ঠাঁই চান ছাগলনাইয়ার ষাটোর্ধ গোলনাহার রামগঞ্জে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে ‘আবর্তন’এর পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ তালিকা হচ্ছে বৈধ-অবৈধ হাসপাতালের মাস্ক পরা নিশ্চিতে নামবে ভ্রাম্যমাণ আদালত জিডিপি প্রবৃদ্ধি ৫.২৪% বাংলাদেশের নারী কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর পররাষ্ট্রনীতিতে শিক্ষাক্ষেত্রে বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্ব হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং, বাইরে গোলাগুলি স্কুলছাত্রীর মৃত্যু, হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ফেনী কলেজের ৭ শিক্ষকের অধ্যাপক পদে পদোন্নতি নোয়াখালীর ৪৬ প্রতিবন্ধী পেল চিকিৎসা সহায়তার চেক মাথা গোজার ঠাঁই চান গোলনাহার
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

৭৭

করোনা সন্দেহে ৪টি বাড়ি লকডাউন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক অটোরিকশা চালকের বাড়িসহ চারটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। রোববার (২৯ মার্চ) দুপুরে উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের যোবায়ের বাজার এলাকার ওই চারটি বাড়িকে লকডাউন ঘোষণা করা হয়।

সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, ওই অটোরিকশা চালকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে। পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে চারটি বাড়ি পুরোপুরি লকডাউন ঘোষণা করে আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রাখা হয়েছে।

এদিকে স্থানীয়রা বলছেন, করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে পুলিশ ওই বাড়িগুলো ঘিরে রেখেছে।

এ বিষয়ে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহেলা আফরোজা ঝুমা জানান, ওই অটোরিকাশা চালক নোয়াখালীর মাইজদী শহরের হাসপাতাল রোডে অটোরিকশা চালাতেন। শনিবার (২৮ মার্চ) তিনি সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে যান। তখন তাকে পরীক্ষা-নিরীক্ষা করলে করোনাভাইরাসের কয়েকটি উপসর্গ তার শরীরে দেখা যায়। এ ছাড়া তার অন্যান্য চিকিৎসা সেবা অব্যাহত আছে। পরবর্তীতে নমুনা সংগ্রহের রিপোর্ট হাতে পেলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর