ব্রেকিং:
আরেকটি নতুন মাইলফলকের পথে রিজার্ভ মহামারির মধ্যেও এগিয়ে যাচ্ছে দেশ: প্রাণিসম্পদমন্ত্রী জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব বঙ্গবন্ধু আগামী প্রজন্মের অনুপ্রেরণার উৎস ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন বঙ্গবন্ধুকে দেখিনি, বাংলাদেশকে দেখেছি মহামানবের প্রতি শ্রদ্ধাঞ্জলি ইতিহাসের জঘন্যতম হত্যাকাণ্ড বঙ্গবন্ধুর বাঙালি জাতীয়তাবাদের সীমানা ৮ মাসে আটবার সোনার দামের পরিবর্তন, থমকে আছে রূপা জাতীয় শোক দিবসে জাতির পিতার স্মৃতির প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পর্যটকদের অসচেতনতায় সৌন্দর্য হারাতে পারে খোয়া সাগর দিঘী ছাগলনাইয়ায় ২ হাজার পিস ভারতীয় টার্গেট ট্যাবলেট উদ্ধার শশুর বাড়ির লোকজনের নির্যাতনে নিরুদ্ধেশ গৃহবধু শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী আজ দেশে একদিনে আরো ৩৪ মৃত্যু, আক্রান্ত ২৭৬৬ প্রাথমিক বিদ্যালয় খুলতে ১২৮ কোটি টাকা খরচ করবে সরকার অগ্নাশয় ক্যান্সার গবেষণায় বাঙালি বিজ্ঞানীর সাফল্য সপ্তাহে ৮ হাজার টাকা আয়ের সুযোগ পাচ্ছেন ৫ লাখ তরুণ সিনহা হত্যা মামলা: ৭ আসামি রিমান্ডে, নেই প্রদীপ-লিয়াকত
  • শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

৮৪

করোনার কারণে আটকে গেলো মিয়া খলিফার দ্বিতীয় বিয়ে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২০  

মিয়া খলিফা

মিয়া খলিফা

মরণঘাতী করোনাভাইরাসের কারণে থমকে আছে পুরো পৃথিবী। এই ভাইরাসে বিশ্বের বেশিরভাগ মানুষ এখন ঘরবন্দী। বন্ধ হয়ে আছে ছোট-বড় সব অফিস-আদালত। তবে এসবের মাঝে নিজের ব্যক্তিগত দুঃসংবাদ সামনে আনলেন মিয়া খলিফা। জানালেন, মরণঘাতী করোনাভাইরাসে হচ্ছে না তার দ্বিতীয় বিয়ে!

মিয়া জানিয়েছেন, করোনার প্রাদুর্ভাবের কারণে তার বিয়ে স্থগিত হয়ে গেছে। তার বিয়ের তারিখ আবার পিছিয়ে গেছে।

আরো জানিয়েছেন, সাবেক এই পর্ন তারকার বিয়ে আগামী ১০ জুন হওয়ার কথা। কিন্তু করোনাভাইরাসের প্রকোপের কারণে আপাতত তা স্থগিত রাখাই সমীচিন। এই কারণে এমন সিদ্ধান্ত থেকে সরে এলেন তিনি।

মিয়া সম্প্রতি তার একটি ছবি শেয়ার করে অনুরাগীদের জানিয়েছেন, রবার্টের সঙ্গে বিয়ের আগে আমার যদি কিছু হয়, তাহলে আমার ক্লোসেটে রাখা বারোটি পোশাকের যে কোনো একটি যেন আমাকে পরানো হয়। এই পোশাকগুলিই বিয়েতে পড়বো বলে ঠিক করে রেখেছিলাম। জুন মাসে বিয়ের কথা ছিল।

বছর খানেক আগে বয়ফ্রেন্ড রবার্টের সঙ্গে মিয়া খলিফার বাগদান হয়েছিল। সেই সময় বিয়ের ঘোষণা হয়েছিল। মিয়া খলিফার এটি দ্বিতীয় বিয়ে।

এর আগে ২০১১ সালে হাইস্কুলের বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়ে হয়েছিল মিয়া খলিফার। কিন্তু তিন বছরের বেশি সেই বিয়ে টেকেনি। ২০১৪ সালে তারা আলাদা হয়ে যান এবং বিবাহবিচ্ছেদ হয় ২০১৬ সালে।