ব্রেকিং:
ফেনীতে দুই বছর পূর্ণ করলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ৬ বছরের শিশু ধর্ষণ, আদালতে জবানবন্দি মাথা গোজার ঠাঁই চান ছাগলনাইয়ার ষাটোর্ধ গোলনাহার রামগঞ্জে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে ‘আবর্তন’এর পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ তালিকা হচ্ছে বৈধ-অবৈধ হাসপাতালের মাস্ক পরা নিশ্চিতে নামবে ভ্রাম্যমাণ আদালত জিডিপি প্রবৃদ্ধি ৫.২৪% বাংলাদেশের নারী কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর পররাষ্ট্রনীতিতে শিক্ষাক্ষেত্রে বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্ব হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং, বাইরে গোলাগুলি স্কুলছাত্রীর মৃত্যু, হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ফেনী কলেজের ৭ শিক্ষকের অধ্যাপক পদে পদোন্নতি নোয়াখালীর ৪৬ প্রতিবন্ধী পেল চিকিৎসা সহায়তার চেক মাথা গোজার ঠাঁই চান গোলনাহার
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

৯৫

কবিরহাটে পুকুর থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়ন থেকে নিখোঁজ স্কুলছাত্রী বিবি মরিয়ম শ্রাবন্তীর (৬) লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

শনিবার সকাল ৮টার দিকে ৬নং ওয়ার্ড চরগুল্যাখালি গ্রামের মোশারফের বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধার করে পরিবারের লোকজন।

নিহত বিবি মরিয়ম শ্রাবন্তী ওই বাড়ির মোশারফ হোসেনের মেয়ে। সে স্থানীয় জনতা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

নিহতের বড় ভাই সাকওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে ঘর থেকে এক পিস কেক নিয়ে বাইরে যায় শ্রাবন্তী। কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু রাত পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে বাড়ির পুকুরে ভাসমান শ্রাবন্তীর লাশ দেখতে পেয়ে বাড়ির লোকজনের সহযোগিতায় উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে কোন একসময় সবার অজান্তে পুকুরের পানিতে ডুবে শ্রাবন্তীর মৃত্যু হয়েছে বলেও তিনি ধারণা করছেন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর