ব্রেকিং:
দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

কবিরহাটে পুকুর থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়ন থেকে নিখোঁজ স্কুলছাত্রী বিবি মরিয়ম শ্রাবন্তীর (৬) লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

শনিবার সকাল ৮টার দিকে ৬নং ওয়ার্ড চরগুল্যাখালি গ্রামের মোশারফের বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধার করে পরিবারের লোকজন।

নিহত বিবি মরিয়ম শ্রাবন্তী ওই বাড়ির মোশারফ হোসেনের মেয়ে। সে স্থানীয় জনতা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

নিহতের বড় ভাই সাকওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে ঘর থেকে এক পিস কেক নিয়ে বাইরে যায় শ্রাবন্তী। কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু রাত পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে বাড়ির পুকুরে ভাসমান শ্রাবন্তীর লাশ দেখতে পেয়ে বাড়ির লোকজনের সহযোগিতায় উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে কোন একসময় সবার অজান্তে পুকুরের পানিতে ডুবে শ্রাবন্তীর মৃত্যু হয়েছে বলেও তিনি ধারণা করছেন।