ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৫৬০

ওসির সাহসিকতায় প্রাণ বাঁচল ৩ শিশুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ওসির সাহসিকতায় আগুনে পুড়ে মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়েছে ৩ শিশু। গতকাল সোমবার রাত ২টার দিকে এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, উপজেলার মুছাপুর ইউনিয়নের মালেক বাজারে সোমবার রাত ২টার দিকে দু’টি মুদি ও মনোহারী দোকানে আগুন লাগে। ঘটনার সময় পুলিশের রাত্রীকালীন টহল পাহারা তদারকি করতে যাচ্ছিলেন কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান। এ সময় তিনি আগুন দেখে গাড়ি থেকে নেমে হ্যান্ড মাইক দিয়ে স্থানীয়দের ঘুম ভাঙানোর চেষ্টা করেন। তার ডাকে কয়েকজন ঘটনাস্থলে এলেও আগুন জ্বলতে থাকা দোকান দুটিতে গ্যাস সিলিন্ডার থাকায় কেউ সাহস করে কাছে ভিড়ছিলেন না। এ সময় দোকানে নুর আলম (৪), শুভ (৮) ইসমাইল (১৪) নামে তিন শিশু ঘুমিয়ে আছে জানতে পেরে ওসি আরিফুর রহামান পুলিশ সদস্যদের সহায়তায় নিজে তাদের উদ্ধার করে বাইরে নিয়ে আসেন। পরবর্তীতে আরও লোকজন এগিয়ে এসে পানি ছিটিয়ে আগুন নেভান।
এই বিষয়ে ওসি আরিফুর রহমান বলেন, আমি একজন মানুষ হিসেবে ৩ শিশুকে উদ্ধার করেছি। যদিও এই কাজে ঝুঁকি ছিল। কিন্তু এটা আমার দায়িত্ব ও কর্তব্যও ছিল। আমি সেই দায়িত্বই পালন করেছি।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর