ব্রেকিং:
হাতিয়ায় অবৈধভাবে চলছে ১২ হাজার মোটরসাইকেল দেশি-বিদেশি বিনিয়োগ বৃদ্ধি পেয়েছে: শিল্প প্রতিমন্ত্রী ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’ সবাই মিলে দেশটাকে গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী ‘আওয়ামী লীগের আমলে বৃক্ষ রোপণের গণজাগরণ হয়’ শিক্ষামন্ত্রীর স্বামী তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ বন্যা মোকাবিলায় মাঠে সরকার ‘আমরা বাংলাদেশের বোঝা হয়ে আর থাকতে চাই না’ শুধু কূটনৈতিক নয়, অর্থনৈতিক বিষয়গুলোতে জোর দিতে হবে টাইগার অধিনায়ক তামিম ইকবাল অভিযোগ প্রমাণ করতে না পারলে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা কোম্পানীগঞ্জে নগদ টাকা অনুদান প্রদান কোম্পানীগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ ‘ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক’ প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অণ্ডকোষ হারালো যুবক মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ ব্যক্তিস্বার্থে দেশের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টায় প্রিয়া সাহা আদালতে রিফাত হত্যার মিন্নির স্বীকারোক্তি যুক্তরাজ্য আওয়ামী লীগের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময় আর্থিক সহায়তা পেতেই ট্রাম্পের কাছে মিথ্যাচার করলো প্রিয়া সাহা!

সোমবার   ২২ জুলাই ২০১৯   শ্রাবণ ৬ ১৪২৬   ১৯ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
১৪

ওজন কমিয়ে সবাইকে চমকে দিলেন রাম কাপুর

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

ভারতীয় টিভি ও সিনেমা অঙ্গনের জনপ্রিয় অভিনেতা রাম কাপুর। ‘মনসুন ওয়েডিং’, ‘হাজারও খোয়াইশে অ্যায়সি’, ‘বার বার দেখো’ সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এবার তিনি শিরোনামে এলেন নিজের ওজন কমিয়ে।  
এর আগে সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, সোনম কাপুর, ভূমি পেদনেকর, পরিনীতি চোপড়া, জেরিন খান, অর্জুন কাপুর, আদনান সামি ওজন কমিয়ে বিরল দৃষ্টান্ত উপস্থাপন করেছিলেন। কিন্তু সবাইকে যেন ছাপিয়ে গেলেন রাম কাপুর।  

‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ‘কসম সে’, ‘ঘর এক মন্দির’ সহ একাধিক হিন্দি টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রাম কাপুর ওজন কমিয়ে নিজের ভোলই বদলে ফেলেছেন। ৪৬ বছরের রামকে দেখে চমকে যাওয়ারই কথা বটে। শারীরিক কসরত করে নিজেকে এক্কেবারেই বদলে ফেলেছেন রাম।


 
নিয়মিত জিম করে নিজেকে একটু একটু করে বদলে ফেলেছেন রাম। ২০১৭ সালে রাম কাপুরের ছবি, আর ২০১৯ এ এসে রাম কাপুরের ছবি দেখে ভক্তরা তাকে চিনতেই পারছেন না। 

সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কেমন আছেন সবাই? অনেকদিন কারো দেখা নেই…।’ সেই পোস্ট নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড়। তার অনুগামীরা এই নতুন লুক নিয়ে অনেক ইতিবাচক মন্তব্য করেছেন। কেউ বলছেন, তাকে চেনাই যাচ্ছে না।

রাম কাপুর বলেন, তিনি তার সন্তানদের কাছে একজন সুস্থ, সবল, বাবা হিসেবে নিজেকে তৈরি করতে চাইছিলেন, আর তাই এই উদ্যোগ। ফিট থাকতে বেশকিছু বছর আগেই ধুমপান করা বন্ধ করেন তিনি। এবার ছিল ফিট হয়ে ওঠার পালা। তবে মোটা হওয়ার জন্য দর্শক যে তাকে গ্রহণ করেননি, এমনটা কখনো হয়নি। দর্শককে তিনি ধন্যবাদ জানিয়েছেন, যে মোটা হওয়া সত্ত্বেও দর্শক তাকে বিভিন্ন চরিত্রে বেশ পছন্দ করেছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর