ব্রেকিং:
হাতিয়ায় বহুল প্রতীক্ষিত আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে নোবিপ্রবিতে খাদ্য দিবস উৎযাপন সেনবাগে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং জেঠার লালসার শিকার ভাতিজী! চাটখিলে শিক্ষা জরিপ বিষয়ক সভা অনুষ্ঠিত সোনাইমুড়ীতে ওপেন হাউজ ডে পালিত সুবর্ণচরে সফটস্কিল বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঞ্চল্যকর মিলন হত্যা মামলায় নতুন মোড় যৌতুকের নেশায় পাগল স্বামী স্ত্রীকেও ছাড়লো না সোনাইমুড়ীতে জুয়ার বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান প্রেমিক প্রেমিকা হিসেবে সাংবাদিকরাই সেরা! লাশ কবরে যেভাবে রাখবেন যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীর মাথা ন্যাড়া করল স্বামী সৌরবিদ্যুতে বিনিয়োগে আগ্রহ প্রকাশ সৌদি আরবের কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল: খাদ্যমন্ত্রী দক্ষ জনশক্তির বিকল্প নেই: রাষ্ট্রপতি ক্ষুধা দূরীকরণে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ ঢাকায় ফিফা সভাপতি সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহযাত্রী নিহত বিদ্যুৎ কেড়ে নিল স্বপ্ন

শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬২

ওজন কমিয়ে সবাইকে চমকে দিলেন রাম কাপুর

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

ভারতীয় টিভি ও সিনেমা অঙ্গনের জনপ্রিয় অভিনেতা রাম কাপুর। ‘মনসুন ওয়েডিং’, ‘হাজারও খোয়াইশে অ্যায়সি’, ‘বার বার দেখো’ সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এবার তিনি শিরোনামে এলেন নিজের ওজন কমিয়ে।  
এর আগে সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, সোনম কাপুর, ভূমি পেদনেকর, পরিনীতি চোপড়া, জেরিন খান, অর্জুন কাপুর, আদনান সামি ওজন কমিয়ে বিরল দৃষ্টান্ত উপস্থাপন করেছিলেন। কিন্তু সবাইকে যেন ছাপিয়ে গেলেন রাম কাপুর।  

‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ‘কসম সে’, ‘ঘর এক মন্দির’ সহ একাধিক হিন্দি টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রাম কাপুর ওজন কমিয়ে নিজের ভোলই বদলে ফেলেছেন। ৪৬ বছরের রামকে দেখে চমকে যাওয়ারই কথা বটে। শারীরিক কসরত করে নিজেকে এক্কেবারেই বদলে ফেলেছেন রাম।


 
নিয়মিত জিম করে নিজেকে একটু একটু করে বদলে ফেলেছেন রাম। ২০১৭ সালে রাম কাপুরের ছবি, আর ২০১৯ এ এসে রাম কাপুরের ছবি দেখে ভক্তরা তাকে চিনতেই পারছেন না। 

সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কেমন আছেন সবাই? অনেকদিন কারো দেখা নেই…।’ সেই পোস্ট নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড়। তার অনুগামীরা এই নতুন লুক নিয়ে অনেক ইতিবাচক মন্তব্য করেছেন। কেউ বলছেন, তাকে চেনাই যাচ্ছে না।

রাম কাপুর বলেন, তিনি তার সন্তানদের কাছে একজন সুস্থ, সবল, বাবা হিসেবে নিজেকে তৈরি করতে চাইছিলেন, আর তাই এই উদ্যোগ। ফিট থাকতে বেশকিছু বছর আগেই ধুমপান করা বন্ধ করেন তিনি। এবার ছিল ফিট হয়ে ওঠার পালা। তবে মোটা হওয়ার জন্য দর্শক যে তাকে গ্রহণ করেননি, এমনটা কখনো হয়নি। দর্শককে তিনি ধন্যবাদ জানিয়েছেন, যে মোটা হওয়া সত্ত্বেও দর্শক তাকে বিভিন্ন চরিত্রে বেশ পছন্দ করেছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর