ব্রেকিং:
পুলিশের সফলতা, এক বিরাট চালান জব্দ অবশেষে ধরা খেলেন সেই আসামি এবার পুলিশের জালে আটক এক ভয়ঙ্কর ব্যক্তি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে যতবার নাম লেখালেন কনক নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে জনস্বার্থে নোয়াখালীতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল নয় বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন শিরীন বাচ্চাকে মারার প্রতিবাদে হনুমান দলের থানা ঘেরাও ‘চা’ নাসিরের পর এবার শাবি ভিসির দুর্নীতির শ্বেতপত্র ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন

মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৪ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৭৬

ঐতিহাসিক জয়ে টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রকাশিত: ১৮ মে ২০১৯  

ঐতিহাসিক ত্রিদেশীয় সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় টাইগারদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শুক্রবার মধ্যরাতে রাষ্ট্রপতির কার্যালয়ের গণমাধ্যম অনুবিভাগ থেকে পাঠানো এক অভিনন্দন বার্তায় টাইগারদের অভিনন্দন জানান তিনি।

অপরদিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডাবলিনের মালাহাইট ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেনের সৈকতের অনবদ্য ব্যাটিংয়ে জয় পায় মাশরাফিরা। বৃষ্টির বাধায় পণ্ড হয়ে যাওয়া ৫০ ওভারের ম্যাচটি ডার্ক ওয়ার্থ লুইস (ডিএল) পদ্ধতিতে ২৪ ওভারে খেলতে হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজকে।

টস জিতে উইন্জিদের প্রথমে ব্যাটিংয়ে পাঠান টাইগার অধিনায়ক মাশরাফী। বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় শুরু হয় ম্যাচটি। বৃষ্টির আগ পর্যন্ত ২০ ওভার এক বলে ওয়েস্ট ইন্ডিজ কোনো উইকেট না হারিয়ে ১৩১ রান সংগ্রহ নিয়ে মাঠে নামে।

পরে তিন ওভার পাঁচ বলে ক্যারিবীয়রা যোগ করেন ২১ রান। উইন্ডিজদের দলীয় স্কোর ১৫২ রান হলেও ডিএল মেথডে টার্গেট দাঁড়ায় ২১০ রানের। ক্যারিবীয়দের হয়ে সর্বোচ্চ ৭৪ রান করেন শাই হোপ। আম্ব্রিস ৬৯ ও ব্রাভো তিন রানে অপরাজিত থাকেন। টাইগারদের হয়ে মেহেদী মিরাজ নেন ১ টি উইকেট।

এর জবাবে খেলতে নেমে সৌম্য সরকারের ঝড়ো ব্যাটিংয়ে দুর্দান্ত শুরু করেছে বাংলাদেশ। মাত্র ২৭ বলে অর্ধশতক করেন তিনি। তবে আজ ওপেনার তামিমকে নিজ ফর্মে দেখা যায়নি। ব্যর্থ হয়েছেন সাব্বির রহমানও। তামিম ১৩ বলে ১৮ ও সাব্বির ০ রানে আউট হন। মুশফিক ও মিথুন আউটি হয়ে ফিরে গেলে মাঠে নামেন মোসাদ্দেক হোসের সৈকত।

ধীরে শুরু করলেও শেষের দিকে নিজের ব্যাটিং নৈপুন্য দেখান সৈকত। ২৪ বলে ৫৪ রান করে বাংলাদেশের জয়ের ভিতটা গেড়ে দেন তিনি। মাহমুদউল্লার ২১ বলে ১৯ রান করেন। জয় সূচক চারের মারটি আসে এই ব্যাটসম্যানের হাত থেকেই।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর