ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৩১৮

‘এ সরকারই ডিজিটাল বাংলাদেশ গড়বে’

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের পাঁচ বছর দেশের মানুষের জন্য গুরুত্বপূর্ণ। এই পাঁচ বছরের মধ্যেই পদ্মা সেতু নির্মাণ শেষ হবে, আমরা মধ্যম আয়ের দেশ হবো, ডিজিটাল বাংলাদেশে গড়ে তোলা হবে।শনিবার দুপুরে মাদারীপুরের শিবচরে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

চীফ হুইপ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত বাংলাদেশ পেতাম না। পদ্মা সেতুকে নিয়ে যে পরিকল্পনা সরকার এবং দেশ-বিদেশ থেকে নেয়া হচ্ছে, তার একটি অংশ এই শিবচরের মাটিতে হলে শিবচর উন্নত এলাকা হিসেবে পরিচিতি লাভ করবে। আমরাও সে লক্ষ্যেই কাজ করছি।

নূর-ই আলম চৌধুরী আরো বলেন, এরইমধ্যে শিবচরে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শেখ হাসিনা তাঁত পল্লী, আইসিটি ইনস্টিটিউট অ্যান্ড হাইটেক পার্ক, টেক্সটাইল ইনস্টিটিউট, আইএইচটি, জুট ইনস্টিটিউট, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইসিটি ফ্যাকাল্টিসহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুরের ডিসি ওয়াহিদুল ইসলাম, এডিশনাল এসপি উত্তম কুমার পাঠক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, ইউএনও মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর