ব্রেকিং:
কোম্পানীগঞ্জে ডাক্তারের ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যুর কবিরহাটে ব্যাংক ম্যানেজার ও ক্যশিয়ারসহ ১৪ জুয়াড়িকে গ্রেপ্তার পরীক্ষা দিতে যাওয়ার সময় স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে সহপাঠীরা এসএ গেমসে পঞ্চম দিনে বাংলাদেশের অর্জন পাঁচ রুপা চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান মারা গেছেন প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী ডাক্তারদের কমিশন বাণিজ্য বন্ধের নির্দেশ জেলা প্রশাসকের নোয়াখালী ডাকবিভাগ এর ডিজিটাল সেবায় যুগান্তকারী পরিবর্তন নোয়াখালীতে ৪৫ টাকা দরে টিসিবি`র মাধ্যমে পেঁয়াজ বিক্রি হচ্ছে ভেজাল পন্য তৈরী ও বিক্রয়ের দায়ে সুবর্ণচরে একজনকে কারাদন্ড বাফার নতুন সভাপতি নোয়াখালীর কৃর্তি সন্তান কবির সোনাইমুড়ীতে ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মাদক সেবনের অভিযোগে নোবিপ্রবির ৩ ছাত্রী বহিষ্কার নোয়াখালীর ঐতিহ্য ‘বজরা শাহী মসজিদ’ নোবিপ্রবির জেনির জিনিয়াস হওয়ার গল্প নোবিপ্রবিতে শূন্য আসনের ভর্তির সাক্ষাৎকার ১৫ ডিসেম্বর কুমিল্লা নয়, বিভাগ হওয়ার যোগ্য দাবীদার ঐতিহ্যবাহী নোয়াখালী নোয়াখালীর কৃতি সন্তান প্রয়াত মেয়র আনিসুল হক এর জন্য দোয়া এই শীতে বেড়িয়ে আসুন নিঝুমদ্বীপ চন্দ্রগঞ্জ কারামতিয়া কামিল মাদ্রাসায় দূর্নীতির অভিযোগ

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৮০

‘এ সরকারই ডিজিটাল বাংলাদেশ গড়বে’

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের পাঁচ বছর দেশের মানুষের জন্য গুরুত্বপূর্ণ। এই পাঁচ বছরের মধ্যেই পদ্মা সেতু নির্মাণ শেষ হবে, আমরা মধ্যম আয়ের দেশ হবো, ডিজিটাল বাংলাদেশে গড়ে তোলা হবে।শনিবার দুপুরে মাদারীপুরের শিবচরে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

চীফ হুইপ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত বাংলাদেশ পেতাম না। পদ্মা সেতুকে নিয়ে যে পরিকল্পনা সরকার এবং দেশ-বিদেশ থেকে নেয়া হচ্ছে, তার একটি অংশ এই শিবচরের মাটিতে হলে শিবচর উন্নত এলাকা হিসেবে পরিচিতি লাভ করবে। আমরাও সে লক্ষ্যেই কাজ করছি।

নূর-ই আলম চৌধুরী আরো বলেন, এরইমধ্যে শিবচরে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শেখ হাসিনা তাঁত পল্লী, আইসিটি ইনস্টিটিউট অ্যান্ড হাইটেক পার্ক, টেক্সটাইল ইনস্টিটিউট, আইএইচটি, জুট ইনস্টিটিউট, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইসিটি ফ্যাকাল্টিসহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুরের ডিসি ওয়াহিদুল ইসলাম, এডিশনাল এসপি উত্তম কুমার পাঠক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, ইউএনও মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর