ব্রেকিং:
হলদে পরী নোয়াখালী ভাসানচরে রোহিঙ্গাদের নয়, দেশের গৃহহীনদের পাঠানো উচিত !! চাটখিলের মেয়ে জান্নাতুলের অন্যরকম লড়াই ভাষাশহীদ সালামের পরিবারকে সংবর্ধনা নোবিপ্রবিতে কোরানিক স্টার নোয়াখালী জোনের বাছাইপর্ব সম্পন্ন নোয়াখালী পুলিশ ৮ ক্যাটাগরিতে সেরা নোয়াখালীতে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ভাষা আন্দোলনের শুরু থেকে শেষ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জে শিক্ষা বঞ্চিত দু`শতাধিক শিশু নোয়াখালী শিল্পকলা একাডেমির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন চাটখিলে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় উদ্ভোদন চাটখিলে ছাত্র ছাত্রীদের মাঝে নীতিবাক্য ও ডায়েরী বিতরণ চাটখিল থানার এসআই জাকিরের শ্রেষ্ঠত্ব অর্জন নোয়াখালীতে পূর্ব বিরোধের জেরে ইউপি সদস্যের ছেলে গুলিবিদ্ধ নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু বেগমগঞ্জে গাছ উপড়ে ছয় ছাত্রী আহত একুশে ফেব্রুয়ারি ঢাকায় মুক্তি পাবে হলিউডের দুই ছবি
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪০৪

‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

সদ্য শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ অংশ নেবে সে জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। এজন্য নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক।
শনিবার বিকালে রংপুর জিলা স্কুল মাঠে মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এই আসনটি সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচিত এমপি ছিলেন।

জাহাঙ্গীর কবীর নানক বলেন, বিএনপি ও জামায়াত সুযোগ পেলেই আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব উন্নয়ন অগ্রগতি শান্তি আবারো বিঘ্ন ঘটাতে পারে। সে কারণে এই দুই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সে জন্য আমাদের সাংগঠনিক শক্তি ও জনগণের হৃদয় অর্জনের মাধ্যমে তাদের মোকাবিলা করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তীব্র সমালোচনা করে নানক বলেন, উত্তরাঞ্চলে বন্যায় সরকার নাকি কোনো পদক্ষেপ নিচ্ছে না। তিনি চরম মিথ্যাচার করেছেন।

তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। আমরা কাজ করছি।

যুবলীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ, আওয়ামী লীগের রংপুর-৫ আ্সনের সাংসদ এইচ এন আশিকুর রহমান, রংপুর-২ আসনের সাংসদ ডিউক চৌধুরী, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর