ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩১০

‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

সদ্য শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ অংশ নেবে সে জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। এজন্য নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক।
শনিবার বিকালে রংপুর জিলা স্কুল মাঠে মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এই আসনটি সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচিত এমপি ছিলেন।

জাহাঙ্গীর কবীর নানক বলেন, বিএনপি ও জামায়াত সুযোগ পেলেই আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব উন্নয়ন অগ্রগতি শান্তি আবারো বিঘ্ন ঘটাতে পারে। সে কারণে এই দুই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সে জন্য আমাদের সাংগঠনিক শক্তি ও জনগণের হৃদয় অর্জনের মাধ্যমে তাদের মোকাবিলা করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তীব্র সমালোচনা করে নানক বলেন, উত্তরাঞ্চলে বন্যায় সরকার নাকি কোনো পদক্ষেপ নিচ্ছে না। তিনি চরম মিথ্যাচার করেছেন।

তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। আমরা কাজ করছি।

যুবলীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ, আওয়ামী লীগের রংপুর-৫ আ্সনের সাংসদ এইচ এন আশিকুর রহমান, রংপুর-২ আসনের সাংসদ ডিউক চৌধুরী, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর