ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৪১৬

এমপি’র সাঁড়াশি অভিযান: ইভটিজিং এবং স্কুল কলেজ ফাঁকিবাজি চলবে না

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

পার্কে আড্ডারত ‘বখাটে’ ছেলেদের আটক করে কান ধরে ওঠবস করিয়েছেন নোয়াখালী-৪ সদর-সুবর্ণচর আসনের এমপি একরামুল করিম চৌধুরী। পাশাপাশি তাদেরকে পুলিশেও সোপর্দ করেছেন। এছাড়া তার নির্দেশে প্রায়ই শহরের পার্কে পুলিশি অভিযান চালানো হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, মঙ্গলবার দুপরে ১২টার দিকে জেলা শহরের পৌর পার্কে অভিযান চালিয়ে ১৮ জন ছাত্রছাত্রীকে আটক করে সুধারাম থানা-পুলিশ। এর এক ঘণ্টা পর ‘পার্কে আর আসবে না’ এই মর্মে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।

এ প্রসঙ্গে সুধারাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আবদুল বাতেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রতিদিন স্কুল ও কলেজ ফাঁকি দিয়ে ছাত্র-ছাত্রীরা পার্কে এসে আড্ডা দেয়। তাই এমপির নির্দেশে পার্কে অভিযান চালিয়ে ওই ছাত্র-ছাত্রীদের আটক করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক এসআই জানান, স্থানীয় এমপির নির্দেশে প্রায় পার্কে অভিযান পরিচালনা করছে পুলিশ। এছাড়া তিনি নিজেও রাস্তায় বখাটে ছেলেদের ধরে কান ধরে ওঠবস করান এবং পুলিশে সোপর্দ করেন। 
মঙ্গলবার এমপি একরামুল করিম চৌধুরী তার ফেসবুক স্ট্যাটাসে নিজের অভিযানের কিছু ছবি পোস্ট করে সেখানে কিছু কথা জুড়ে দিয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর