ব্রেকিং:
পরীক্ষা দিতে যাওয়ার সময় স্কুলছাত্রকে কুপিয়ে জখম নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত কারওয়ানবাজারে পেট্রোবাংলা ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট আগামী সপ্তাহে হেগে যাচ্ছেন সু চি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আসবেন মোদি-প্রণব-সোনিয়া বেক্সিট ইস্যু: বরিস সরকারের গোপন নথি ফাঁস! বিআরটিএ’র যেকোনো সার্কেলে ফিটনেস নবায়ন করা যাবে মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে একজন নিহত, নিখোঁজ ১৫ কোম্পানীগঞ্জের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ চাটখিলে যুবলীগ নেতা বেলায়েতের মা মারা গেছেন কৃত্রিম বুদ্ধিমত্তায় শ্রেষ্ঠ গবেষক নোবিপ্রবি`র কাওছার হাতিয়ায় অস্র ইয়াবাসহ র্শীষ মাদক ব্যবসায়ী আটক কোম্পানীগঞ্জে ডাক্তারের ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যুর কবিরহাটে ব্যাংক ম্যানেজার ও ক্যশিয়ারসহ ১৪ জুয়াড়িকে গ্রেপ্তার পরীক্ষা দিতে যাওয়ার সময় স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে সহপাঠীরা এসএ গেমসে পঞ্চম দিনে বাংলাদেশের অর্জন পাঁচ রুপা চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান মারা গেছেন প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী ডাক্তারদের কমিশন বাণিজ্য বন্ধের নির্দেশ জেলা প্রশাসকের নোয়াখালী ডাকবিভাগ এর ডিজিটাল সেবায় যুগান্তকারী পরিবর্তন

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫১৫

এমপি’র সাঁড়াশি অভিযান: ইভটিজিং এবং স্কুল কলেজ ফাঁকিবাজি চলবে না

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

পার্কে আড্ডারত ‘বখাটে’ ছেলেদের আটক করে কান ধরে ওঠবস করিয়েছেন নোয়াখালী-৪ সদর-সুবর্ণচর আসনের এমপি একরামুল করিম চৌধুরী। পাশাপাশি তাদেরকে পুলিশেও সোপর্দ করেছেন। এছাড়া তার নির্দেশে প্রায়ই শহরের পার্কে পুলিশি অভিযান চালানো হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, মঙ্গলবার দুপরে ১২টার দিকে জেলা শহরের পৌর পার্কে অভিযান চালিয়ে ১৮ জন ছাত্রছাত্রীকে আটক করে সুধারাম থানা-পুলিশ। এর এক ঘণ্টা পর ‘পার্কে আর আসবে না’ এই মর্মে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।

এ প্রসঙ্গে সুধারাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আবদুল বাতেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রতিদিন স্কুল ও কলেজ ফাঁকি দিয়ে ছাত্র-ছাত্রীরা পার্কে এসে আড্ডা দেয়। তাই এমপির নির্দেশে পার্কে অভিযান চালিয়ে ওই ছাত্র-ছাত্রীদের আটক করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক এসআই জানান, স্থানীয় এমপির নির্দেশে প্রায় পার্কে অভিযান পরিচালনা করছে পুলিশ। এছাড়া তিনি নিজেও রাস্তায় বখাটে ছেলেদের ধরে কান ধরে ওঠবস করান এবং পুলিশে সোপর্দ করেন। 
মঙ্গলবার এমপি একরামুল করিম চৌধুরী তার ফেসবুক স্ট্যাটাসে নিজের অভিযানের কিছু ছবি পোস্ট করে সেখানে কিছু কথা জুড়ে দিয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর