ব্রেকিং:
সবজির পাশাপাশি আলু-পেঁয়াজেও মিলছে স্বস্তি হাম-রুবেলার টিকাদানে অংশ না নিলে শাস্তিমূলক ব্যবস্থা ক্রিকেটে ৯৯ দেশকে পেছনে ফেলল বাংলাদেশ দেশে একদিনে মৃত্যু ২৪, আক্রান্ত ২ হাজারের বেশি ভাসানচরে পৌঁছাল ১৬৪২ রোহিঙ্গা চক্রান্ত রুখতে কঠোর অবস্থান গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধা: যাচাই হবে ৫৫ হাজার সনদ করোনার অজুহাতে অফিসে অনুপস্থিত থাকা যাবে না ১০ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বদলাবে চট্টগ্রাম মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ অনলাইনে জাতীয় পরিচয়পত্র সংশোধন পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিচ্ছবি বঙ্গবন্ধুর ভাস্কর্য বিশ্বে একদিনে আক্রান্ত ৬ লাখ ৭৯ হাজার আট জাহাজে চড়ে ভাসানচরের পথে রোহিঙ্গারা কঠোর নির্দেশনার আওতায় আসছেন প্রাথমিকের ২৫০ শিক্ষক দুর্ঘটনা এড়াতে স্বয়ংক্রিয় পদ্ধতি চালু করছে রেলওয়ে যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ সেনাপ্রধানের
  • শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

৬৬

একমাত্র শেখ হাসিনা দেশের কথা ভাবেন: কাদের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০  

একমাত্র আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবেন এবং মানুষের জন্য কাজ করেন বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, গত এক যুগে শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। আওয়ামী লীগ দেশের জনগণের জন্য রাজনীতি করে। দেশের মানুষই আওয়ামী লীগের মূল শক্তি। তারাই দলকে ক্ষমতার আসনে বসিয়েছে। 

সদ্য সমাপ্ত দুই উপ-নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করে ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি জিতলে নির্বাচন কমিশন ভালো। আর না জিতলে কারচুপি ও নির্বাচন কমিশনকে অভিযুক্ত করে তারা। 

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে ভোটার উপস্থিতি কম ছিল। তবে সিরাজগঞ্জে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গতকালের (বৃহস্পতিবার) নাশকতা প্রমাণ করে বিএনপি রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দল। বৈশ্বিক সংকটকালে তাদের ধারাবাহিক নাশকতা জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেয়া হবে। দেশের মানুষের জানমাল রক্ষায় কোনো নাশকতা সহ্য করা হবে না। 

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, তারা শান্তিপূর্ণ আন্দোলন করতে পারে না বলে নাশকতা সৃষ্টি করে। তাদের উদ্দেশ্য দেশের মানুষকে আগুনে পুড়িয়ে মেরে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, দফতর সম্পাদক বিল্পব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর প্রমুখ।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর