ব্রেকিং:
ঢাকার চারপাশে হচ্ছে ৬ স্যাটেলাইট সিটি ৬ কোটির বেশি মানুষ পেয়েছে সরকারি ত্রাণ আফ্রিকায় শ্রমবাজারের নতুন সম্ভাবনা দেখছে বাংলাদেশ প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা দেবে, এমন চিন্তা সরকারের ‘ডাকযোগে’ আম লিচু পৌঁছে যাবে বিভিন্ন বাজারে ‘ইভেরা টুয়েলভ’ সেবনে ১১ পুলিশ সদস্যের পাঁচদিনেই করোনা নেগেটিভ! সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা শুরু হয়েছে প্রশাসনে শেখ হাসিনার শুদ্ধি অভিযান আমলাদের ভুল শুধরে দিলেন প্রধানমন্ত্রী দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

৮৬

এই পাঁচ রাশির মানুষ খুব দ্রুত প্রেমে পড়েন!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

প্রেম সবার জীবনেই আসে। তবে কারো ক্ষেত্রে তাড়াতাড়ি আর কারো ক্ষেত্রে দেরিতে। এই বিষয়ে কেউ কেউ আবার নিজেকে স্বাধীন রাখতেই পছন্দ করেন।
তবে সম্পর্কের দিক থেকেও মানুষ দুই রকমের হয়। প্রথম প্রকার জীবনে একা থাকতে বেশি পছন্দ করেন। নিজেকে স্বাধীন ভাবতেই তারা বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। আর দ্বিতীয় প্রকার হলো যারা সব সময় পাশে একজন সঙ্গীকে খোঁজেন, একা থাকতে একদমই পছন্দ করে না।

তবে জ্যোতিষ শাস্ত্রে প্রেমে পড়ার বিষয়টিতে রাশির গুরুত্ব অপরিসীম। রাশির এ প্রভাবের জন্যই মানুষ দ্রুত প্রেমে পড়ে। প্রেমের বিষয়ে তারা বেশ আবেগপ্রবণও হন। চলুন তবে জেনে নেয়া যাক দ্রুত প্রেমে পড়ে এমন পাঁচটি রাশি সম্পর্কে-

১. তুলা
সর্বদা অন্যের সঙ্গ পাওয়ার আশা রাখেন তুলা রাশির মানুষ। এই রাশির মানুষও খুব দ্রুত প্রেমে পড়েন, তবে তুলা রাশির আকর্ষণীয় স্বভাবের জন্য অন্য রাশির মানুষরাও এদের প্রেমে খুব তাড়াতাড়ি পড়ে যান।

২. বৃশ্চিক
বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা নিজেকে একটু লুকিয়ে রাখতে বেশি পছন্দ করেন। তবে অল্প সময়ের মধ্যে যদি কারো সঙ্গে শক্ত বন্ধন অনুভব করেন, তা হলে প্রেমের সিদ্ধান্ত খুব দ্রুত নিয়ে ফেলেন।

৩. কর্কট
কর্কট রাশির মানুষরা নিজের পরিবার ও বন্ধুদের খুব বেশি গুরুত্ব দেন। যদি কারো কাছ থেকে এরা একটু ভালো ব্যবহার পান, তাহলে এরা তার প্রতি প্রতিশ্রুতি বদ্ধ হয়ে যায়। প্রেমের ক্ষেত্রেও তাই হয়। কর্কট রাশিকে চন্দ্র নিয়ন্ত্রণ করে, তাই এরা খুব স্পর্শকাতর হন।

৪. মেষ
জ্যোতিষশাস্ত্র মতে মেষ রাশির মানুষ খুব তাড়াতাড়ি সম্পর্কে জড়িয়ে পড়েন। এরা আবেগ ও মনের দৃষ্টিভঙ্গি দিয়ে সব কিছু বিচার বিবেচনা করতে চান। আবেগ বেশি থাকায় প্রেম জীবনে দ্রুত আসে।

সিংহ
সিংহ রাশির মানুষ প্রেমের বিষয়ে শ্রেষ্ঠ। এরা অন্যদের আকর্ষণ করতে পারেন। এমনিতে সিংহ রাশি একটু আত্মকেন্দ্রিক হলেও হৃদয়ের দিকে নরমও বটে। তবে যারা এদের প্রতি যত্নশীল হন, এরা তাদের প্রতি খুব বিশ্বস্ত থাকেন।

লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর