ব্রেকিং:
মুসলিম বিশ্বের নেতাদের একজোট হওয়ার আহ্বান ইমরানের নারীকে বিবস্ত্র করে নির্যাতন: প্রশাসনের অবহেলা পেয়েছে তদন্ত কমিটি দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত বেড়েছে, মৃত্যু ২৫ স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করলেন প্রধানমন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার সড়ক চার লেনে উন্নীত: কাদের মহানবীর (সা.) কার্টুন ছাপানোয় উদ্বেগ প্রকাশ জাতিসংঘের বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী টেকনাফের হতদরিদ্র পরিবারগুলো পাচ্ছে দেড় কোটি টাকা ‘বাংলাদেশ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছে’ রায়হানের কবরেও লেখা হলো পুলিশের নির্যাতনের কথা এক বছর বয়সী শিশুর গাছে ওঠা-নামার ভিডিও দেখে অবাক নেটদুনিয়া সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা করা হচ্ছে হাসপাতালের ওয়ার্ডবয় করেন অস্ত্রোপচার খবিরের সেই কয়েন লাখ টাকায় কিনে নিলেন ওষুধ ব্যবসায়ী করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী ওমরাহ হজ পালনে বাড়ছে খরচ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী ফ্রান্সের পক্ষে লড়াইয়ে নেমেছে ভারতীয়রা! চাটখিলে ধর্ষিতা গৃহবধুর পাশে মহিলা এমপি সাকি "দুই সন্তানসহ পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও "
  • বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪২

৩৯

উপজেলা কৃষক লীগের সভাপতির বাড়ি থেকে মর্টার শেল উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

নোয়াখালীর সোনাইমুড়ীতে উপজেলা কৃষক লীগের সভাপতি কবির হোসেনের বাড়ির ছাদ থেকে একটি মর্টার শেল জাতীয় বোমা উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার বিকেলে উপজেলার দেওটি ইউনিয়নের নান্দিয়াপাড়া গ্রামের সেরাজুল হক কেরানীবাড়ি থেকে এটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মর্টার শেল জাতীয় বোমাটি নিষ্ক্রিয় করার কাজ চলছে।

jagonews24

উপজেলা কৃষক লীগের সভাপতি কবির হোসেন জানান, শুক্রবার দুপুরে কাজের লোক বাড়ির ছাদ ঝাড়ু দিতে গিয়ে বালুভর্তি একটি নতুন বালতিতে রকেটের মতো একটি যন্ত্র দেখতে পায়। পরে বিষয়টি তাকে জানালে তিনি দ্রুত স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ ও সোনাইমুড়ী সার্কেল শাহজাহান শেখ, র‌্যাব-১১ লক্ষীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু ছালেহ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি কামরুজ্জামান ও সোনাইমুড়ী থানা পুলিশের ওসি গিয়াস উদ্দিনসহসহ গোয়েন্দা পুলিশ ও র‌্যাব-১১ এর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে প্রায় নয় ইঞ্চি সাইজের মর্টার শেলটি উদ্ধার করে।

তিনি আরও জানান, রাজনৈতিক প্রতিহিংসা ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে সন্ত্রাসীরা।

jagonews24

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলা কৃষক লীগের সভাপতি কবির হোসেনের বাড়ির আঙ্গিনায় অভিযান চালিয়ে সেখান থেকে একটি পিস্তল উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

এ ঘটনায় কবির হোসেকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে উল্টো একই এলাকার মৃত এবাদুল হক ভুইয়ার ছেলে হাফিজ উদ্দিন (৪৫) ও মোফাজ্জেল হোসেনের ছেলে বেলাল হোসেনকে (৩২) আটক করা হয়।

jagonews24

অপর আসামি মো. মহিন উদ্দিন (সোর্স) কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও র‌্যাবের প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, রাজনৈতিক বিরোধের জের ধরে মো. হাফিজ উদ্দিন (৪৫) তার বন্ধু মো. মহিন উদ্দিন এবং ভাতিজা মো. বেলাল হোসেনের সহায়তায় মো. করিব হোসেনকে র‌্যাবের হাতে অস্ত্র মামলায় ফাঁসানোর জন্য অত্র ঘটনা ঘটিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা জানান, তদন্ত ছাড়া এ বিষয়ে বিস্তারিত কিছুই বলা যাবে না। তবে উদ্ধার করা বোমাটি মর্টার শেল জাতীয় বোমা হবে। এটি নিষ্ক্রিয় করা কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর