ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

১৩

ঈদে ফেনীতে ফিরলে বাধ্যতামূলক কোয়ারেন্টিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মে ২০২০  

ঈদে ফেনীতে ফিরে এলে বাধ্যতামূলক ১৪দিন কোয়ারেন্টিনে থাকতে হবে- জানিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। গতকাল  রবিবার (১৭ মে) জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পবিত্র ঈদুল ফিতর উদযাপন ও চলমান পরিস্থিতিতে করণীয় বিষয়ে জনপ্রতিনিধিদের সাথে আয়োজিত সমন্বয় সভায় এ কথা বলেন সাংসদ। 

জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত সভায় নিজাম উদ্দিন হাজারী বলেন, ফেনীর মানুষের নিরাপত্তা আমার কাছে সবার আগে।

 

সময় তিনি ঈদের ছুটিতে অন্য জেলা হতে ফেনীতে আসতে নিরুৎসাহিত করতে প্রদক্ষেপ গ্রহণ করার জন্য সকল জনপ্রতিনিধিদের নির্দেশনা প্রদান করেন এবং পুলিশপ্রশাসনকে ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান। এছাড়াও শহরের সিএনজি ও রিকশা চলাচল নিয়ন্ত্রণ করতে ব্যবস্থা গ্রহণে পুলিশ সুপারকে অনুরোধ করেন।

কেউ ফেনী এলে বাধ্যতামুলক কোয়ারেন্টিনে থাকা, এ সময় নিয়ম অমান্য করে বাজারে যাওয়া, মসজিদে যাওয়া রোধে উপজেলা ও ইউনিয়ন ব্যাপী মাইকিং করার জন্য জনপ্রতিনিধিদের নির্দেশনা দেন তিনি। যে বাড়িতে বাইরে থেকে মানুষজন আসবে সে বাড়ি লকডাউন ঘোষনা দেবার কথা বলেন তিনি।

সভায় সরকারি নির্দেশনা মেনে ঈদের জামাত আদায় করার জন্য নির্দেশনা প্রদান করেন তিনি। তিনি বলেন, ঈদের জামাতের পর দয়াকরে কেউ কোলাকুলি ও হাত না মিলাবেন না।

জেলার কোথাও প্যান্ডেল করে ঈদের জামাত না করার জন্য সকল পর্যায়ের জনপ্রতিনিধিদের নির্দেশনা দেন এমপি। এই নিয়ম অমান্য কারীদের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর