ব্রেকিং:
যুক্তরাষ্ট্রে করোনার দ্বিতীয় ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ দেশে নতুন আক্রান্ত ৫৪ জন, শুধু রাজধানীতেই ৩৯ মেজর জিয়া যেভাবে পুরস্কৃত করেন মাজেদকে পবিত্র শবে বরাত কাল ওবায়দুল কাদেরকে বাসা থেকে বের হতে মানা প্রধানমন্ত্রীর নোয়াখালীতে ঘাস কাটা নিয়ে বিরোধে কৃষকের মৃত্যু, আটক ১ হাতিয়ায় যাত্রীবাহী ট্রলার আটক ২৬ যাত্রী হোমকোয়ারেন্টাইনে হাতিয়ায় দুস্থ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ হাতিয়ায় করোনা সন্দহে ১জনের নমুনা সংগ্রহ বিয়ে করতে গিয়ে লাশ হলেন ১১ মামলার আসামি ট্রেনের ২০ হাজার বগিকে বানানো হচ্ছে আইসোলেশন ওয়ার্ড দেশে লবণের পর্যাপ্ত মজুদ রয়েছে ১১ সপ্তাহের লকডাউন শেষে উন্মুক্ত চীনের উহান শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারে ঈদ পর্যন্ত ৮২ হাজারের বেশি প্রাণ কেড়ে নিলো করোনা হাতিয়ায় সামাজিক দূরত্ব অমান্য ঔষধের দোকানে জরিমানা দেশে করোনায় ২৪ ঘণ্টায় পাঁচজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪১ ভারতে করোনা মৃত্যু একশ ছাড়াল যুবলীগ নেতার ডিজিটাল আইনের মামলায় বিএনপির নেতা কারাগারে ফের সরকারবিরোধী মিথ্যাচারে রিজভী, বিশিষ্টজনদের ক্ষোভ
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২০

ঈদে আসছে শাকিবের ‘হ্যাকার’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

চিত্রনায়ক শাকিব খান ও পরিচালক মালেক আফসারীর রসায়নটা সবসময়ই জমজমাট। সর্বশেষ তাদের ‘পাসওয়ার্ড’ ছবিটি গল্প নকলের অভিযোগ উঠলেও ব্যবসায়িকভাবে সাফল্যের মুখ দেখে। সেই ধারাবাহিকতায় ফের নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেতা-নির্মাতা জুটি।
এ খবর বেশ পুরনো যে শাকিবকে নিয়ে ‘হ্যাকার’ নামের ছবি নির্মাণ করবেন মালেক আফসারী। অনেক আগেই এই ছবির ঘোষণা এসেছে। তখন পরিচালক বলেছিলেন ছবিটিতে নায়িকা হিসেবে ভারতের কোয়েল মল্লিকের কথা ভাবছেন। তারপর কেটে গেছে অনেকটা সময়। এ ছবির আর কোনো তথ্য পাওয়া যায়নি।

এবার জানা গেল আসছে রোজা ঈদের জন্য নির্মিত হবে ‘হ্যাকার’। মার্চের প্রথম দিকেই শুরু হবে হবে সিনেমাটির শুটিং। শাকিব খানের বিপরীতে নায়িকা কে হবেন তারই সন্ধান চলছে এই মুহূর্তে।  এমন খবর কয়েকদিন ধরে সিনেমাপাড়ায় ছড়িয়ে পড়েছে। 

এ খবর সম্পর্কে নিশ্চিত হতে নির্মাতা মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হয়। বিষয়টি নিয়ে বুধবার এই নির্মাতা ডেইলি বাংলাদেশকে বলেন, আমিও খবরটা শুনেছি যে প্রযোজক শাকিব খান ছবিটি শুরু করবেন। সেটা কবে কখন তা নিশ্চিত নই। আমিও ছবিটি নির্মাণের জন্য প্রস্তুত রয়েছি। অনেকদিন আগে ছবিটি নির্মাণের প্রসঙ্গে আলোচনা হয়েছে তাই আমার পক্ষে আসলে কিছু বলাও সম্ভব নয়। তবে রোজার ঈদের জন্য ‘হ্যাকার’ তৈরি হবে এটা সত্যি হতেও পারে।

ছবিটিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমাকেও এমনটিও শোনা যাচ্ছে। এ ব্যাপারে মালেক আফসারী বলেন, জনপ্রিয় ও ভালো শিল্পীদের নিয়েই ‘হ্যাকার’ নির্মাণ হবে। এখানে অনেক প্রিয়মুখকেই দেখা যাবে। তবে এ বিষয়েও এখন কিছু বলতে পারছি না। সবকিছু চূড়ান্ত হলে এসকে মাল্টিমিডিয়া থেকেই জানানো হবে। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর