ব্রেকিং:
বেকারত্ব দূরীকরণে চালু হলো ‘নোয়াখালী ট্রিবিউন’ প্রেসক্লাব কোম্পানীগঞ্জের আনন্দ ভ্রমন ২০২০ অনুষ্ঠিত নোয়াখালীতে মার্কেটে আগুন, ১৫ দোকান ছাই চাটখিলে ফ্রেন্ড’স ফরইভার স্যোসাল হেল্প ক্লাবের মহৎ উদ্যোগ কোম্পানীগঞ্জে দুলাভাইয়ের ধর্ষণে অন্তঃসত্ত্বা শ্যালিকা সোনাইমুড়ীতে ১নং জয়াগকে মাদকমুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা শেখ হাসিনার আমলে উন্নয়নের জোয়ার বইছে – এমপি ইব্রাহিম সোনাইমুড়ীতে আবদুল মতিন মেম্বার ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোদন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে নরমাল ডেলিভারী সেন্টার উদ্ভোদন বেগমগঞ্জে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বাস্তবায়নের পথে বাংলাদেশ বৈশ্বিক সন্ত্রাসবাদ ঝুঁকি সূচকে বাংলাদেশের ৬ ধাপ উন্নতি বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন ৪ শহীদ এখনো পায়নি রাষ্ট্রীয় স্বীকৃতি বাসদ নোয়াখালী জেলা কমিটি পুনর্গঠন সুবর্ণচরে মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপিত আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা, সঙ্গে ২০০ টাকার নোট ‘মা, ছুরি দাও আমি নিজেকে মেরে ফেলতে চাই’ নিজের বিয়ের দাওয়াত কার্ড নিয়ে যাওয়ার পথে মৃত্যু জীবনের নতুন ইনিংসের প্রথম চুম্বনে পর্দা লাগালো করোনা!
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১১ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪০

ইউএনওদের জন্য কোটি টাকার পাজেরো গাড়ি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

উপজেলা নির্বাহী অফিসারদের (ইউএনও) জন্য সরকার প্রায় কোটি টাকা মূল্যের পাজেরো স্পোর্টস কিউ এক্স জিপ গাড়ি কিনছে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

তিনি জানান, সরকারি প্রতিষ্ঠান প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড থেকে ৪৭ কোটি টাকা ব্যয়ে ৫০টি গাড়ি কেনার জন্য নীতিগত অনুমোদন দিয়েছে অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি।

বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রিপরিষদ সভাকক্ষে আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে কমিটির বৈঠকে এ সংক্রান্ত একটি প্রস্তাবসহ মোট পাঁচটি প্রস্তাবের অনুমোদন দেয়া হয়। বৈঠক শেষে অর্থমন্ত্রী সাংবাদিকদের এসব তথ্য জানান।

অর্থমন্ত্রী জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তাদের জন্য ৫০টি জিপ গাড়ির কেনার একটি প্রস্তাবে নীতিগত অনুমোদন দেয়া হয়েছে। সরকারি প্রতিষ্ঠান প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড থেকে এসব গাড়ি সরাসরি ক্রয় পদ্ধতিতে কেনা হবে।

বৈঠকে অনুমোদিত অন্য প্রস্তাবগুলো হলো- চট্টগ্রামে রেলের পরিত্যক্ত জমিতে পাবলিক-প্রাইভেট পার্টনারশিপের (পিপিপি) আওতায় পাঁচশ আসনের হাসপাতাল ও একশ’ আসনের মেডিকেল কলেজ স্থাপনে একটি প্রস্তাবও অনুমোদন দেয়া হয়।

বৈঠকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকায় এলইডি সড়কবাতি সরবরাহ ও স্থাপনে একটি প্রস্তাবও নীতিগত অনুমোদন দেয়া হয় বলে জনান অর্থমন্ত্রী।

বৈঠকে জরুরি প্রয়োজনে পাঁচ বছরে ১৫ লাখ পার্সোনালাইজড ডুয়েল ইন্টারফেস পলিকার্বনেট মোটর ড্রাইভিং লাইসেন্স ক্রয়ের প্রস্তাব অনুমোদন দেয়া হয়। এতে ব্যয় হবে প্রায় ১৮ কোটি ৯০ লাখ টাকা।

বৈঠকে কমিটির সদস্য, মন্ত্রিপরিষদ বিভাগের সিনিয়র সচিব, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব ও সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর