ব্রেকিং:
দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা লকডাউনে খাদ্য সহায়তা পাবে সোয়া কোটি দরিদ্র পরিবার মিরাজের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন নোয়াখালীর ডিসি
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

আড়াই মাস পর কবর থেকে তোলা হলো প্রবাসীর স্ত্রীর লাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ মার্চ ২০২১  

নোয়াখালীর সেনবাগে দাফনের আড়াই মাস পর কবর থেকে এক গৃহবধূর লাশ তুলেছে পুলিশ ব্যুরো অব ইনভিস্টিকেশন (পিবিআই)। সোমবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈকত রায়হানের উপস্থিতিতে পিবিআই’র নোয়াখালী ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন পাটোয়ারীর নেতৃত্বে পারিবারিক কবরস্থান থেকে লাশ তোলা হয়।

পুলিশ ব্যুরো অব ইনভিস্টিকেশন (পিবিআই) ওসি মামুন পাটোয়ারী জানান, ২০২০ সালের ১৮ ডিসেম্বর সেনবাগ উপজেলা উত্তর মোহাম্মদপুর ইউপির করিম মাস্টার বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী এক সন্তানের জননী রোমানা আক্তারের মৃতদেহ সন্ধ্যায় তার শ্বশুর বাড়ি নিজ শয়ন কক্ষ থেকে পুলিশ উদ্ধার করে। এরপর রোমানার ভাই সুরুজ মিঞা প্রকাশ সবুজ নোয়াখালীর বিচারিক আদালতে ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও সেনবাগ থানা পুলিশ ময়নাতদন্তের রিপোর্ট আদালতে দাখিল না করায় পুনরায় ময়নাতদন্তের জন্য পিবিআইকে লাশ কবর থেকে তোলার আদেশ দেন বিচারিক আদালত।

আদালতের আদেশের ভিত্তিতে পিবিআই কবর থেকে লাশ তুলে একই দিন বিকেলে ময়নাতদন্তের জন্য নোয়াখালীর জেনারেলের হাসপাতালে পাঠানো হয়।

রোমানার লাশ তোলার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে শতশত নারী ও পুরুষ সেখানে ভিড় জমায়। এ সময় পরিবারের স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।