ব্রেকিং:
টনে টনে নষ্ট পেঁয়াজ ফেলে দিচ্ছেন ব্যবসায়ীরা সুধারামে কলেজছাত্রী অপহরণ ‘আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর শীতবস্ত্র বিতরণ মুছাপুর রেগুলেটর বন্ধ কবিরহাটে তাবলীগ জামাতের ১৪সদস্যদেকে অচেতন করে চুরি গাঁজা সেবনকালে (নোবিপ্রবি) ৩ ছাত্রী আটক দরজা ভাঙতেই মিলল প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ সাকিবকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের মোটরসাইকেলের দামে প্রাইভেট কার! পেঁয়াজের বিকল্প ‘চিভ’ আবিষ্কার বাংলাদেশি বিজ্ঞানীর আন্তর্জাতিক ক্রেডিট কার্ড ব্যবহারে বিধি-নিষেধ আরোপ চাটখিলে এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম পূরণে ‘গলাকাটা’ ফি সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন নোয়াখালীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৭ নোয়াখালীতে ডায়াবেটিক দিবস পালন বুলুর জামিন বাতিল নোয়াখালীতে আওয়ামী লীগের সম্মেলন ঘিরে আনন্দ বিরাজমান নোয়াখালীতে দাখিল পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ প্রধানমন্ত্রীর দুবাই সফরে তিনটি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৫৫০

আলিয়া তো করণের সয্যাসঙ্গী, বিস্ফোরক মন্তব্য কঙ্গনার!

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০১৯  

মুখের ওপর স্পষ্ট কথা বলেন। তাতে মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার তিনি সরাসরি আক্রমণ করলেন আলিয়া ভাট্টকে। স্পষ্ট জানালেন, আলিয়ার কোনো নিজস্বতা নেই। তিনি পরিচালক করণ জোহরের সয্যাসঙ্গী এবং হাতের পুতুল।

কঙ্গনার অভিযোগ, কোনো সমস্যায় সহকর্মী হিসেবে তিনি আলিয়াকে পাশে পাননি। ‘মণিকর্নিকা’ মুক্তির আগেও আলিয়া কখনোই কঙ্গনাকে সমর্থন করেননি। 

কঙ্গনার ভাষায়, আমি ব্যক্তিগতভাবে আলিয়ার কাছে জানতে চেয়েছিলাম, মণিকর্ণিকা সংক্রান্ত বিতর্কে ওর কী মত। এটা তো আমার ব্যক্তিগত বিষয় নয়। একটা সিনেমা। কিন্তু সে সময় ও কোনো কথা বলেনি। আসলে ওর নিজের কিছু বলার ক্ষমতাই নেই। ও তো করণ জোহরের সঙ্গে রাত্রিযাপন করে। যে তো করণের হাতের পুতুল। সেই নিরিখে আলিয়াকে সফলও বলব না আমি।

আলিয়াকে সফল না বলার কারণ উল্লেখ করে কঙ্গনা বলেন, একজন নায়িকা যখন পরিচালকের কাছে নিজের শরীর বিলিয়ে দেয় তখন পরিচালক তাকে কাজ দেয়। আর এ কাজ পেয়ে যদি কেউ রাতারাতি আলোচনায় চলে আসে তাহলে সে সফল নয়।

এদিকে, ‘মণিকর্ণিক’ নিয়ে আলিয়া যে ব্যবহার করেছে তার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। তার কথায়, কঙ্গনা নিশ্চয়ই আমাকে অপছন্দ করে না। কিন্তু ওর খারাপ লেগেছে, এমন কোনো আচরণ যদি আমি করে থাকি, তার জন্য ক্ষমা চাইছি।এর আগে করণ জোহরের সঙ্গেও বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। সেই রাগেই কি এবার নিশানা করলেন আলিয়াকে? প্রশ্ন উঠছে ইন্ডাস্ট্রির ভিতরেই।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর