ব্রেকিং:
আপনি সুস্থ, তবুও ডেঙ্গুতে আক্রান্ত কি না বুঝবেন যেভাবে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার সেনবাগে সাজাপ্রাপ্ত আসামীসহ ২জন গ্রেফতার উত্তর কাদরা জামে মসজিদে অনুদান প্রদান অ্যাপেন্ডিক্সের ব্যথা বুঝবেন কীভাবে? কোরআনের হাফেজ হলেন যমজ চার বোন প্রচুর মাংস খেয়েও অসুস্থ হবেন না যেভাবে মেয়ে সেজে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, আটক ২ এতিম শিশুদের ভালোবাসতেন আইয়ুব বাচ্চু আজ থেকে হজের ফিরতি ফ্লাইট শুরু সেনাবাহিনী প্রধান ইন্দোনেশিয়া যাচ্ছেন ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ভারতের একতরফা সিদ্ধান্ত বৈধ নয় ১৫ আগস্টের হত্যাকাণ্ড ছিল মুক্তিযুদ্ধের বিরুদ্ধে পাখির সঙ্গে ধাক্কা খেয়ে ভুট্টাখেতে যাত্রীবাহী বিমান সেনবাগে বিশেষ অভিযানে মামুন ডাকাতসহ গ্রেফতার ১৪ এই জঙ্গলে কেউ গেলেই কেন তার মৃত্যু হয়? ৮ সেপ্টেম্বরেই এমপিও হচ্ছে ২৭৪৩ শিক্ষা প্রতিষ্ঠান ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১৪৮৯

আলিয়া তো করণের সয্যাসঙ্গী, বিস্ফোরক মন্তব্য কঙ্গনার!

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০১৯  

মুখের ওপর স্পষ্ট কথা বলেন। তাতে মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার তিনি সরাসরি আক্রমণ করলেন আলিয়া ভাট্টকে। স্পষ্ট জানালেন, আলিয়ার কোনো নিজস্বতা নেই। তিনি পরিচালক করণ জোহরের সয্যাসঙ্গী এবং হাতের পুতুল।

কঙ্গনার অভিযোগ, কোনো সমস্যায় সহকর্মী হিসেবে তিনি আলিয়াকে পাশে পাননি। ‘মণিকর্নিকা’ মুক্তির আগেও আলিয়া কখনোই কঙ্গনাকে সমর্থন করেননি। 

কঙ্গনার ভাষায়, আমি ব্যক্তিগতভাবে আলিয়ার কাছে জানতে চেয়েছিলাম, মণিকর্ণিকা সংক্রান্ত বিতর্কে ওর কী মত। এটা তো আমার ব্যক্তিগত বিষয় নয়। একটা সিনেমা। কিন্তু সে সময় ও কোনো কথা বলেনি। আসলে ওর নিজের কিছু বলার ক্ষমতাই নেই। ও তো করণ জোহরের সঙ্গে রাত্রিযাপন করে। যে তো করণের হাতের পুতুল। সেই নিরিখে আলিয়াকে সফলও বলব না আমি।

আলিয়াকে সফল না বলার কারণ উল্লেখ করে কঙ্গনা বলেন, একজন নায়িকা যখন পরিচালকের কাছে নিজের শরীর বিলিয়ে দেয় তখন পরিচালক তাকে কাজ দেয়। আর এ কাজ পেয়ে যদি কেউ রাতারাতি আলোচনায় চলে আসে তাহলে সে সফল নয়।

এদিকে, ‘মণিকর্ণিক’ নিয়ে আলিয়া যে ব্যবহার করেছে তার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। তার কথায়, কঙ্গনা নিশ্চয়ই আমাকে অপছন্দ করে না। কিন্তু ওর খারাপ লেগেছে, এমন কোনো আচরণ যদি আমি করে থাকি, তার জন্য ক্ষমা চাইছি।এর আগে করণ জোহরের সঙ্গেও বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। সেই রাগেই কি এবার নিশানা করলেন আলিয়াকে? প্রশ্ন উঠছে ইন্ডাস্ট্রির ভিতরেই।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর