ব্রেকিং:
ঢাকার চারপাশে হচ্ছে ৬ স্যাটেলাইট সিটি ৬ কোটির বেশি মানুষ পেয়েছে সরকারি ত্রাণ আফ্রিকায় শ্রমবাজারের নতুন সম্ভাবনা দেখছে বাংলাদেশ প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা দেবে, এমন চিন্তা সরকারের ‘ডাকযোগে’ আম লিচু পৌঁছে যাবে বিভিন্ন বাজারে ‘ইভেরা টুয়েলভ’ সেবনে ১১ পুলিশ সদস্যের পাঁচদিনেই করোনা নেগেটিভ! সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা শুরু হয়েছে প্রশাসনে শেখ হাসিনার শুদ্ধি অভিযান আমলাদের ভুল শুধরে দিলেন প্রধানমন্ত্রী দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১৬৫৯

আলিয়া তো করণের সয্যাসঙ্গী, বিস্ফোরক মন্তব্য কঙ্গনার!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০১৯  

মুখের ওপর স্পষ্ট কথা বলেন। তাতে মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার তিনি সরাসরি আক্রমণ করলেন আলিয়া ভাট্টকে। স্পষ্ট জানালেন, আলিয়ার কোনো নিজস্বতা নেই। তিনি পরিচালক করণ জোহরের সয্যাসঙ্গী এবং হাতের পুতুল।

কঙ্গনার অভিযোগ, কোনো সমস্যায় সহকর্মী হিসেবে তিনি আলিয়াকে পাশে পাননি। ‘মণিকর্নিকা’ মুক্তির আগেও আলিয়া কখনোই কঙ্গনাকে সমর্থন করেননি। 

কঙ্গনার ভাষায়, আমি ব্যক্তিগতভাবে আলিয়ার কাছে জানতে চেয়েছিলাম, মণিকর্ণিকা সংক্রান্ত বিতর্কে ওর কী মত। এটা তো আমার ব্যক্তিগত বিষয় নয়। একটা সিনেমা। কিন্তু সে সময় ও কোনো কথা বলেনি। আসলে ওর নিজের কিছু বলার ক্ষমতাই নেই। ও তো করণ জোহরের সঙ্গে রাত্রিযাপন করে। যে তো করণের হাতের পুতুল। সেই নিরিখে আলিয়াকে সফলও বলব না আমি।

আলিয়াকে সফল না বলার কারণ উল্লেখ করে কঙ্গনা বলেন, একজন নায়িকা যখন পরিচালকের কাছে নিজের শরীর বিলিয়ে দেয় তখন পরিচালক তাকে কাজ দেয়। আর এ কাজ পেয়ে যদি কেউ রাতারাতি আলোচনায় চলে আসে তাহলে সে সফল নয়।

এদিকে, ‘মণিকর্ণিক’ নিয়ে আলিয়া যে ব্যবহার করেছে তার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। তার কথায়, কঙ্গনা নিশ্চয়ই আমাকে অপছন্দ করে না। কিন্তু ওর খারাপ লেগেছে, এমন কোনো আচরণ যদি আমি করে থাকি, তার জন্য ক্ষমা চাইছি।এর আগে করণ জোহরের সঙ্গেও বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। সেই রাগেই কি এবার নিশানা করলেন আলিয়াকে? প্রশ্ন উঠছে ইন্ডাস্ট্রির ভিতরেই।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর