ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩০ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬ ভ্রুণ হত্যার অভিযোগে হোমিও চিকিৎসকসহ গ্রেফতার ৪ ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’!! করোনায় আক্রান্ত চিকিৎসকের সঙ্গে এ কেমন আচরণ! কলেজছাত্রীর লাশ উদ্ধার সিগারেট বিক্রি নিয়ে তর্ক, দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীবাসীকে গুলি ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনে হুমকিতে বিদ্যালয়, সড়ক,বসত বাড়ী বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

৫৩০

আর্তমানবতার সেবায় নিরাপদ নোয়াখালী চাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী জেলার সমন্বয়ে গঠিত বৃহত্তর নোয়াখালীর সর্ববৃহৎ সংগঠন “নিরাপদ নোয়াখালী চাই” আর্তমানবতার সেবায় নোয়াখালীবাসীর স্বার্থে নিরলস কাজ করে যাচ্ছে, এমন মন্তব্য করেছেন ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র মরহুম আনিসুল হকের পুত্র নাভিদুল হক।

নিকুঞ্জ মোহাম্মদিয়া গ্রুপ অব কোম্পানীর নিজ কার্যালয়ে “নিরাপদ নোয়াখালী চাই” সংগঠনের ২৫ সদস্যের একটি প্রতিনিধি দল নাভিদুল হকের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।তিনি “নিরাপদ নোয়াখালী চাই” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাইফুর রহমান রাসেলের কাছে সংগঠনের লক্ষ্য, আদর্শ, উদ্দেশ্য ও ভবিষ্যত কর্ম-পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত শুনে অত্যন্ত খুশি হন।

নাভিদুল হক বলেন, আমার বাবা মরহুম আনিসুল হক ছিলেন প্রকৃত পক্ষে একজন স্বপ্নবাজ মানুষ, যিনি স্বপ্ন দেখতেন ইট,পাথর আর কনক্রিটের মায়াবী নেশায় মত্ত ডানপিঠে এই ঢাকা শহর টাকে একদিন সবুজে শ্যামলে ভরিয়ে তুলবেন, অনেকটা সফলও হয়েছেন তিনি, আজ তিনি নেই, চলে গেছেন না পেরার দেশে, কিন্তু রেখে গেছেন ওনার অসংখ্য গুনগ্রাহী ও ভক্ত, তাই বাবার নির্দেশিত আদর্শিক পথেই হাঁটতে চাই, যদিও তার আগে খুব ভাল ভাবে নিজেকে প্রস্তুত করতে চাই, এজন্য আমার আরও কিছু সময়ও লাগবে।
তিনি আরও বলেন, আমি নোয়াখালীর সন্তান এজন্য আমি গর্বিত, নোয়াখালীকে বাংলাদেশের সামনে নতুন করে প্রেজেন্ট করার জন্য নোয়াখালীর একঝাঁক উদ্যমী ও সৃজনশীল শিক্ষিত তরুন/তরুনীদের নেতৃত্বে “নিরাপদ নোয়াখালী চাই” নামে নোয়াখালী,লক্ষ্মীপুর ও ফেনী জেলার সমন্বয়ে বৃহত্তর নোয়াখালীতে একটি সুশৃঙ্খল সামাজিক সংগঠনের জম্ম হয়েছে, জেনে আমি সত্যিই খুব আনন্দিত হয়েছি।

নোয়াখালীবাসীর স্বার্থে আমি নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের সকল ভাল কাজের সাথে বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।তিনি সংগঠনের সদস্য ফরম পূরণ করেন এবং বলেন, আমি নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের সদস্য হতে পেরে খুব আনন্দিত।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর