ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৭৮

আম্ফান: হাতিয়ায় ২৬ গ্রাম প্লাবিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ মে ২০২০  

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে জোয়ারের পানিতে ২৬টি গ্রাম প্লাবিত হয়েছে। বুধবার রাতে এ তথ্য জানান হাতিয়ার ইউএনও রেজাউল করিম।

তিনি জানান, বিকেলে নদীর পানি বেড়ে উপজেলার নিঝুম দ্বীপ ইউপির ১২টি গ্রাম, নলেরচর ইউপির পাঁচটি গ্রাম, সুখচর ইউপির তিনটি গ্রাম, চরঈশ্বর ইউপির তিনটি গ্রাম, ক্যারিংচর ইউপির তিনটি গ্রাম প্লাবিত হয়।

গ্রামগুলোর মধ্যে নিঝুম দ্বীপ ইউপির মদিনা গ্রাম, মুন্সি গ্রাম, বান্দাখালী, আর্দশ গ্রাম, চানন্দ্রী ইউপির নলের চর প্রশাসনিক এলাকার আদর্শ গ্রাম, চৌধুরী গ্রাম, আলীনগর, ফরিদপুর গ্রাম, মোল্লা গ্রাম, সুখচর ইউপির টেলিপাড়া, মৌলভি গ্রাম, তাহারপাড়া গ্রাম, মাসুদ চেয়ারম্যান গ্রাম ও ডালচর গ্রাম অন্যতম।

স্থানীয়রা জানায়, সুখচর ইউপির দুই কিলোমিটার, নলচিরা ইউপির তিন কিলোমিটার, চরঈশ্বরের ইউপির তিন কিলোমিটার, নলেরচর ইউপির তিন কিলোমিটার ও ক্যারিংচর ইউপির দুই কিলোমিটার বেড়িবাঁধ ভাঙা থাকার কারণে জোয়ারের পানিতে গ্রামগুলো সহজে প্লাবিত হচ্ছে। এছাড়া গ্রামগুলো প্লাবিত হয়ে বেশ কিছু কাঁচাঘর ও কয়েকটি আশ্রয়কেন্দ্রের নিচতলা তলিয়ে গেছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর