ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

১২

আম্পানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ মে ২০২০  

ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে ক্ষতিগ্রস্ত নোয়াখালীর উপকূলীয় এলাকা সুবর্নচর ও হাতিয়া উপজেলায় ত্রাণ ও চিকিৎসা সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। এ ত্রাণ সামগ্রী পেয়ে বেজায় খুশী ক্ষতিগ্রস্থরা।

শুক্রবার দিনব্যাপী সেনাবাহিনীর কুমিল্লা সেনানিবাসের মেজর কামরুল আহসান এর নেতৃত্বে একদল সেনা সদস্য ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী ও চিকিৎসা সামগ্রী পৌঁছে দিয়েছেন।

মেজর কামরুল আহসান জানান, হাতিয়া উপজেলার নদী তীরবর্তী ইউনিয়ন বয়ারচর এলাকা এবং সুবর্নচর উপজেলার চরক্লার্ক ও মোহাম্মদপুর ইউনিয়নে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এসকল দূর্গত লোকদের কথা মাথায় রেখে ক্ষতিগ্রস্তদের জন্য খাদ্য সামগ্রী ওষুধ ও চিকিৎসা সামগ্রী নিয়ে শুক্রবার সকাল থেকে তাদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে। বয়ারচরে ক্ষতিগ্রস্ত বন্যা নিয়ন্ত্রন বাঁধ ও মেরামত করে দেওয়া হয়েছে। একই সঙ্গে ঘূর্ণিঝড়ে পড়ে যাওয়া বেশ কয়েকটি ঘর সেনাবাহিনীর সহায়তায় মেরামত করে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ক্যাপ্টেন আশরাফুল ও ল্যাপ্টেনেন্ট সাখাওয়াত।

চরাঞ্চলের মানুষের দু:সময়ে সেনা সদস্যদের সহায়তা দেওয়ায় বাংলাদেশ সেনাবাহীর কাছে কৃতজ্ঞতা জানিয়েছে স্থানীয় লোকজন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর