ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭ হাতিয়ায় নদীর পাড়ে মিললো লাশ মৃত ব্যক্তির লাশ রেখে পালালো স্বজনরা, দাফন করলেন ইউপি চেয়ারম্যান পরশুরামের আরও এক পুলিশ সদস্যের মৃত্যু জমির বিরোধ নিয়ে যুবককে কুপিয়ে আহত কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাসহ আরও ১৬ জনের করোনা প্রধানমন্ত্রীর অনুদানে পৌনে ৪১ লক্ষ টাকা পাচ্ছে ফেনীর ৫ পৌরসভা দেশে ২৪ ঘণ্টায় আক্রান্তের নতুন রেকর্ড, মৃত্যু ৩৭ নিজেরা আক্রান্ত হয়েও সেবায় পিছিয়ে নেই চিকিৎসাকর্মীরা করোনা সঙ্কটেও মে মাসে দেড় বিলিয়ন ডলার রেমিট্যান্স স্বাস্থ্যবিধি লঙ্ঘনে আরও কঠোর হবে সরকার সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল এটিএম বুথ এখন গ্রামেও করোনা-উত্তর অর্থনীতি পুনরুদ্ধার মূল লক্ষ্য গণপরিবহনে উঠার সময় এখন যেসব বিষয় না মানলেই বিপদ! রামগঞ্জে শিশু সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও ফেনীতে কাউন্সিলরসহ আক্রান্ত আরো ১৬
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

৫২৮

আমেরিকা প্রবাসীর রহস্যজনক মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সানোখালী গ্রামের নিজ বাড়ির সিড়ির পাশ থেকে আমেরিকা প্রবাসী মো: গোফরান (৮০) নামক এক বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে স্হানীয়রা।নিহতের স্বজন সাবেক ইউপি মেম্বার মনজুর আলম প্রিয় নোয়াখালীকে জানান, গোফরান ১৯৮৪ সাল থেকে আমেরিকাতে বসবাস করে আসছেন। তার ছেলেরাও সবাই আমেরিকান নাগরিক। সম্প্রতি তিনি দেশে আসেন। তিনি গ্রামে একলা একটা বাড়িতে একজন কেয়ারটেকারকে নিয়ে থাকতেন। তার বাড়িতে থাকা সিসি টিভির ক্যামেরাতে দেখা যায় সকাল সাড়ে ৯টার দিকেও বাড়িতে তার হাটাহাটির দৃশ্য।

স্থানীয়রা তার মৃত্যুকে রহস্য জনক বলে মনে করছেন, তার লাশটি যে ভাবে আটকে ছিল এবং একটি চোখ যেভাবে উপড়ানো ছিল তাতে হত্যাকান্ড বলে মনে হয় আবার ছাদ থেকে পড়ে গিয়ে রডের আঘাত বলেও মনে হয়।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলছেন, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর এর আসল রহস্য বের হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর