ব্রেকিং:
টনে টনে নষ্ট পেঁয়াজ ফেলে দিচ্ছেন ব্যবসায়ীরা সুধারামে কলেজছাত্রী অপহরণ ‘আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর শীতবস্ত্র বিতরণ মুছাপুর রেগুলেটর বন্ধ কবিরহাটে তাবলীগ জামাতের ১৪সদস্যদেকে অচেতন করে চুরি গাঁজা সেবনকালে (নোবিপ্রবি) ৩ ছাত্রী আটক দরজা ভাঙতেই মিলল প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ সাকিবকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের মোটরসাইকেলের দামে প্রাইভেট কার! পেঁয়াজের বিকল্প ‘চিভ’ আবিষ্কার বাংলাদেশি বিজ্ঞানীর আন্তর্জাতিক ক্রেডিট কার্ড ব্যবহারে বিধি-নিষেধ আরোপ চাটখিলে এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম পূরণে ‘গলাকাটা’ ফি সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন নোয়াখালীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৭ নোয়াখালীতে ডায়াবেটিক দিবস পালন বুলুর জামিন বাতিল নোয়াখালীতে আওয়ামী লীগের সম্মেলন ঘিরে আনন্দ বিরাজমান নোয়াখালীতে দাখিল পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ প্রধানমন্ত্রীর দুবাই সফরে তিনটি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৭৯

আমেরিকা প্রবাসীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সানোখালী গ্রামের নিজ বাড়ির সিড়ির পাশ থেকে আমেরিকা প্রবাসী মো: গোফরান (৮০) নামক এক বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে স্হানীয়রা।নিহতের স্বজন সাবেক ইউপি মেম্বার মনজুর আলম প্রিয় নোয়াখালীকে জানান, গোফরান ১৯৮৪ সাল থেকে আমেরিকাতে বসবাস করে আসছেন। তার ছেলেরাও সবাই আমেরিকান নাগরিক। সম্প্রতি তিনি দেশে আসেন। তিনি গ্রামে একলা একটা বাড়িতে একজন কেয়ারটেকারকে নিয়ে থাকতেন। তার বাড়িতে থাকা সিসি টিভির ক্যামেরাতে দেখা যায় সকাল সাড়ে ৯টার দিকেও বাড়িতে তার হাটাহাটির দৃশ্য।

স্থানীয়রা তার মৃত্যুকে রহস্য জনক বলে মনে করছেন, তার লাশটি যে ভাবে আটকে ছিল এবং একটি চোখ যেভাবে উপড়ানো ছিল তাতে হত্যাকান্ড বলে মনে হয় আবার ছাদ থেকে পড়ে গিয়ে রডের আঘাত বলেও মনে হয়।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলছেন, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর এর আসল রহস্য বের হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর