ব্রেকিং:
২৪ ঘণ্টায় অজ্ঞান পার্টির ৬৫ সদস্যকে গ্রেফতার প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার নতুন সূচি আজ অফিস করবেন ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হচ্ছেন স্কট মরিসন দক্ষ ডাক্তার-নার্সের অভাব রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক ধানে আগুন: খারাপ চোখে না দেখার আহ্বান কৃষিমন্ত্রীর ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার মৌসুমী অপরাধী ধরতে তৎপর ডিবি পুলিশ লোকসভার শেষ ধাপের ভোটগ্রহণ চলছে জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা নোয়াখালীতে ঘুর্ণিঝড়ে লন্ডভন্ড অর্ধশতাধিক ঘরবাড়ি বিআরটিসির ঈদ টিকিট বিক্রি শুরু ২০ মে রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দল নয়, প্রতিষ্ঠানও বটে: প্রধানমন্ত্রী ইফতার শেষে ঢাকায় কালবৈশাখী, নিহত ৪ অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে ঐতিহাসিক জয়ে টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন চালু হলো কেবল ছাড়া টিভি দেখার প্রযুক্তি

রোববার   ১৯ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬   ১৪ রমজান ১৪৪০

সর্বশেষ:
আজ ১৭ মে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৮১ সালের এই দিনে প্রায় ছয় বছরের নির্বাসিত জীবন শেষে দেশে ফিরে আসেন তিনি। শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রয়োজনে ভর্তুকি দিয়ে বেশি দামে ধান কিনে হলেও কৃষককে ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে অর্থমন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ফিরছে ফেসবুকে বন্ধ হয়ে যাওয়া গ্রুপগুলো ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৫১

আবারও নোয়াখালীতে গৃহবধূকে ‘দল বেধে ধর্ষণ’

প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় এক গৃহবধূকে আটকে রেখে, দল বেধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। উপজেলার বারগাঁও ইউনিয়ন থেকে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নির্যাতনের শিকার ওই নারী নাটেশ্বর ইউনিয়নের বাবার বাড়িতে থাকতেন।

এ ঘটনায় চারজনের নামে থানায় মামলা হয়েছে। আসামিরা হল- আমিনুল ইসলাম মিন্টু (৩২), নিজাম উদ্দিন বাচ্চু (৪২), নুরনবী তারেক (২৮) ও আলাউদ্দিন (৩২)। এদের মধ্যে আমিনুল ইসলাম মিন্টু ও নিজাম উদ্দিন বাচ্চুকে গ্রেফতার করা হয়েছে।
ভুক্তভোগীর স্বজনরা জানান, ওই নারী সন্ধ্যায় বাড়ি থেকে এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। এরপর রাতে বাড়ি ফেরেননি। পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) দীপক জ্যোতি খিসা জানান, পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বারগাঁও ইউনিয়নের একটি গ্রাম থেকে মধ্যরাতে ওই নারীকে উদ্ধার করে। এরপর তাকে সোনাইমুড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে বৃহস্পতিবার ভোরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

দীপক জ্যোতি আরও বলেন, ‘তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে বৃহস্পতিবার মামলা দায়ের করেছেন। মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।’
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও ) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, ‘হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী শারীরিক ও মাসনিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। তার ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে।’

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর