ব্রেকিং:
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ তিস্তায়ও আগ্রহী চীন আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী বর্ডার এলাকার সব মানুষের দ্রুত করোনা পরীক্ষা বাধ্যতামূলক ফেনীর ৪ থানায় নতুন ওসি ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৪৬২ ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ আটক ৬ কনস্টেবলকে সততার পুরস্কার দিলেন এসপি কুমিল্লা ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মা-ছেলের মৃত্যু কোভিড কেয়ার সেন্টারে খাওয়ানো হচ্ছে গোমূত্র লকডাউন আরো সাতদিন বাড়তে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ক্ষুরা রোগের ৩৫ লাখ টিকা আমদানি করেছে সরকার করোনা টেস্টের নতুন ফি জানাল সরকার ঈদুল ফিতর সিয়াম সাধনার সাফল্য করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়ালো, একদিনে শনাক্ত ১২৩০ ঈদের তারিখ যেভাবে চূড়ান্ত করে চাঁদ দেখা কমিটি বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি শুরু, বুধবার শেষ কর্মদিবস নেপালকে করোনা চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের আওতায়
  • বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ২৯ রমজান ১৪৪২

আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে পাল্টে ফেলা হয় জাহাজের রং

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ডুবে যাওয়ায় লঞ্চটিকে ধাক্কা দেয়া এমভি এসকেএল-৩ কার্গো জাহাজটি আটক করেছে কোস্ট গার্ড। বৃহস্পতিবার দুপুরে মুন্সিগঞ্জের গজারিয়া থেকে জাহাজটি আটক করা হয়েছে।

কোস্ট গার্ড জানায়, আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে কৌশলে জাহাজটির রং পাল্টে ফেলা হয়েছে। দুর্ঘটনার দিন জাহাজটির রং ছিল নেভি ব্লু। আটকের সময় দেখা যায়- ছাই রং। পরে নাম দেখে কোস্ট গার্ড নিশ্চিত হয়। এই জাহাজের ধাক্কাতেই সেদিন নারায়ণগঞ্জে সাবিত আল হাসান লঞ্চ ডুবে যায়।

গজারিয়া কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার বজলুর রহমান জানান, নেভি ব্লু থেকে ছাই রং করে জাহাজটি থ্রি অ্যাঙ্গেল শিপইয়ার্ড সংলগ্ন মেঘনা নদীতে নোঙর করে রাখা হয়েছিল। বিষয়টি নিশ্চিত হওয়ার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়। পরে তাদের নির্দেশে ১৪ জন স্টাফসহ জাহাজটি আটক করা হয়।

স্থানীয়রা জানায়, কয়েকদিন ধরেই জাহাজটিকে গজারিয়া নগর এলাকায় থ্রি আঙ্কেল শিপইয়ার্ড সংলগ্ন মেঘনা নদীতে নোঙর করা রয়েছে।

গজারিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আবদুস সালাম জানান, নারায়ণগঞ্জে সাবিত আল হাসান লঞ্চকে ধাক্কা দেয়া কার্গো জাহাজের আটক ১৪ জন স্টাফকে দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত ৪ এপ্রিল সন্ধ্যায় নারায়ণগঞ্জের সৈয়দপুর কয়লাঘাট এলাকা সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে যাত্রীবাহী একটি লঞ্চ সাবিত আল হাসানকে ধাক্কা দেয় এমভি এসকেএল-৩ কার্গো জাহাজটি। ওই ঘটনায় লঞ্চটি ডুবে ৩৫ জন নিহত হন।

 

আরও পড়ুন-শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় জাহাজসহ ১৪ নাবিক আটক