ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩৪ মৃত্যু, আক্রান্ত ২৬৪৪ আরেকটি নতুন মাইলফলকের পথে রিজার্ভ মহামারির মধ্যেও এগিয়ে যাচ্ছে দেশ: প্রাণিসম্পদমন্ত্রী জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব বঙ্গবন্ধু আগামী প্রজন্মের অনুপ্রেরণার উৎস ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন বঙ্গবন্ধুকে দেখিনি, বাংলাদেশকে দেখেছি মহামানবের প্রতি শ্রদ্ধাঞ্জলি ইতিহাসের জঘন্যতম হত্যাকাণ্ড বঙ্গবন্ধুর বাঙালি জাতীয়তাবাদের সীমানা ৮ মাসে আটবার সোনার দামের পরিবর্তন, থমকে আছে রূপা জাতীয় শোক দিবসে জাতির পিতার স্মৃতির প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পর্যটকদের অসচেতনতায় সৌন্দর্য হারাতে পারে খোয়া সাগর দিঘী ছাগলনাইয়ায় ২ হাজার পিস ভারতীয় টার্গেট ট্যাবলেট উদ্ধার শশুর বাড়ির লোকজনের নির্যাতনে নিরুদ্ধেশ গৃহবধু শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী আজ দেশে একদিনে আরো ৩৪ মৃত্যু, আক্রান্ত ২৭৬৬ প্রাথমিক বিদ্যালয় খুলতে ১২৮ কোটি টাকা খরচ করবে সরকার অগ্নাশয় ক্যান্সার গবেষণায় বাঙালি বিজ্ঞানীর সাফল্য সপ্তাহে ৮ হাজার টাকা আয়ের সুযোগ পাচ্ছেন ৫ লাখ তরুণ
  • শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

৯৩

অবশেষে গ্রেফতার হল সেই প্রতারক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ মে ২০২০  

নোয়াখালীর সদর উপজেলা থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

ঈদের দিন সোমবার (২৫ মে) দুপুরে আটককৃত যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ হয়েছে। এর আগে, রোববার (২৪ মে) রাতে অভিযোগের সূত্র ধরে সুধারাম মডেল থানার পুলিশ তাকে আটক করে।

গ্রেফতারকৃত, জিহাদুল ইসলাম (২৪), নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের চুলডগী গ্রামের বক্তার মিয়া বাড়ির হারুনুর রশিদ’র ছেলে।

ভুক্তভোগীদের অভিযোগ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত জিহাদুল ইসলাম দীর্ঘদিন ধরে নিজেকে কখনো প্রধানমন্ত্রী কার্যালয়ের কর্মকর্তা আবার কখনো প্রতিরক্ষা সচিবের ব্যক্তিগত সহকারী পরিচয় দিয়ে বিভিন্ন মানুষকে চাকরি দেওয়ার লোভ দেখিয়ে অর্থ আদায়ের মাধ্যমে প্রতারণা করে আসছে। প্রতারণার শিকার এক ব্যক্তি এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে তাকে আটক করে পুলিশ। ভুক্তভোগীদের অভিযোগ, এ প্রতারক প্রতারণার মাধ্যমে অঢেল অর্থ বিত্তের মালিক হয়েছেন। প্রতারণা করা তার কাছে নেশা ও পেশা দাঁড়িয়েছে।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, দুপুরে তার বিরুদ্ধে একটি প্রতারণার মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত জিহাদুল ইসলাম একজন বড় ধরনের প্রতারক। তার গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে প্রতারণার শিকার একাধিক ব্যক্তি থানায় এসে জানিয়েছেন তারা তার বিরুদ্ধে আদালতে মামলা করবেন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর