ব্রেকিং:
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ তিস্তায়ও আগ্রহী চীন আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী বর্ডার এলাকার সব মানুষের দ্রুত করোনা পরীক্ষা বাধ্যতামূলক ফেনীর ৪ থানায় নতুন ওসি ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৪৬২ ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ আটক ৬ কনস্টেবলকে সততার পুরস্কার দিলেন এসপি কুমিল্লা ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মা-ছেলের মৃত্যু কোভিড কেয়ার সেন্টারে খাওয়ানো হচ্ছে গোমূত্র লকডাউন আরো সাতদিন বাড়তে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ক্ষুরা রোগের ৩৫ লাখ টিকা আমদানি করেছে সরকার করোনা টেস্টের নতুন ফি জানাল সরকার ঈদুল ফিতর সিয়াম সাধনার সাফল্য করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়ালো, একদিনে শনাক্ত ১২৩০ ঈদের তারিখ যেভাবে চূড়ান্ত করে চাঁদ দেখা কমিটি বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি শুরু, বুধবার শেষ কর্মদিবস নেপালকে করোনা চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের আওতায়
  • বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ২৯ রমজান ১৪৪২

অপহরণের ৮দিন পর নোয়াখালীর ব্যবসায়ী চাঁদপুরের স্কুল থেকে উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

অপহরণের ৮ দিন পর নোয়াখালীর সেনবাগের বক্সিরহাট বাজারের ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফেনী। বুধবার রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ থানার রুপসা আহমদিয়া উচ্চ বিদ্যালয় থেকে তাকে উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকেলে তাকে পরিবারের কাছে হস্তান্তর করবে পিবিআই।

মো. আবদুল্লাহ নামের ওই ব্যবসায়ী নবীপুর ইউপির গোপালপুর গ্রামের করুণা চৌধুরী বাড়ি প্রকাশ মান্দার বাড়ির ফয়েজ আহমদের ছেলে। সে একই উপজেলার বীজবাগ ইউনিয়নের বক্সিরহাট বাজারে ওয়ালটন ডিলার নিয়ে ইলেক্ট্রনিক্স ব্যবসা করত।

বৃহস্পতিবার দুপুরে পিবিআই ফেনীর এসআই মো. হায়দার আলী আকন্দ জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। অজ্ঞান অবস্থায় ব্যবসায়ী আবদুল্লাহকে রুপসা আহমদিয়া উচ্চ বিদ্যালয় থেকে উদ্ধার করা হয়েছে। সে এখনো কথা বলতে পারছে না। বিকেলে তার পরিবারের কাছে তাকে বুঝিয়ে দেয়া হবে। তার চিকিৎসার প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।

এসআই আরো বলেন, অপহরণকারীরা তাকে অপহরণ করে পনের লাখ টাকা দাবি করে। পরে দশ লাখ টাকা দিতে বলে। অপহরণকারী তাকে জানিয়ে ছিল তারা তাকে ১০ লাখ টাকা দিয়ে কিনে নিয়েছে।

এর আগে, ২ এপ্রিল সন্ধ্যায় অপহৃত ব্যবসায়ীর ভাগনে আশরাফুল বাহার সেনবাগ থেকে ফেনী যাওয়ার পথে অপহরণের অভিযোগ তুলে এ ঘটনায় সেনবাগ থানায় একটি জিডি করেন। এ নিয়ে বেশ কয়েকটি গণমাধ্যম ব্যবসায়ী অপহরণের সংবাদ প্রচার করে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ওই ব্যবসায়ীকে ঘটনার ৮ দিনের মাথায় পিবিআই ফেনী থেকে তাকে উদ্ধার করে।

অপহৃত ব্যবসায়ী ভাগনে আশরাফুল জিডিতে উল্লেখ করেন, ১ এপ্রিল সকালে দোকান থেকে তার মামা ফেনী যাওয়ার পথে নিখোঁজ হন। এরপর বৃহস্পতিবার সকালে তার ফোন থেকে মামির ফোনে কল আসে। কিন্তু হ্যালো বলার সঙ্গে সঙ্গে ফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়। অপহরণের পর থেকে আবদুল্লা মামার ব্যবহৃত দুটি ফোন বন্ধ ছিল।