ব্রেকিং:
দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

অপহরণের ৫ দিনেও উদ্ধার হয়নি মাদরাসা ছাত্রী রোখসানা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মে ২০২১  

নোয়াখালীর সোনাইমুড়ীতে মাদরাসা ছাত্রী রোকসানা আক্তার রিয়া (১৭) অপহরণের ৫ দিনেও উদ্ধার হয়নি। এতে মাদরাসা ছাত্রীর পরিবারের মধ্যে চরম হতাশা ও আতঙ্ক বিরাজ করছে।


 মাদরাসা ছাত্রীর পিতা আবুল কাশেম বাদী হয়ে সোনাইমুড়ী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
পরিবারসূত্রে জানা যায়, উপজেলার বারগাঁও ইউনিয়নের উত্তর পেয়ারাপুর গ্রামের আবুল কাশেমের মেয়ে রোকসানা আক্তার রিয়া পার্শ্ববর্তী কাশিপুর খাদিজাতুল কোবরা মহিলা মাদরাসার ৯ম শ্রেণির ছাত্রী। মাদরাসায় আসা-যাওয়ার পথে পার্শ্ববর্তী দক্ষিণ পেয়ারাপুর গ্রামের আবুল কালামের ছেলে ইয়াকুব প্রায় সময় উক্ত্যক্ত করত। এ নিয়ে কয়েকবার ঐ ছেলের পরিবারের কাছে মৌখিক অভিযোগ করা হয়। এরপরও ঐ ছেলে তাকে উত্যক্ত করে আসছে। গত ২৪ মে সকাল সাড়ে ৮টার দিকে ঐ ছাত্রী মাদরাসায় যায়। পরে সে বিকেলে বাড়ী আসার পথে পেয়ারাপুর রাস্তার সামনে তার গতিরোধ করে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়। 
এরপর থেকে ইয়াকুব ও রোখসানাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।


নিখোজ মাদরাসা ছাত্রীর ভগ্নিপতি মাসুদ আলম জানান, তার ছোট বোনকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে গেছে। সে এখন বেচে আছে কিনা তা তিনি জানেন না। থানায় লিখিত অভিযোগ করার পরও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছেনা।
সোনাইমুড়ী থানার এসআই ও তদন্ত কর্মকর্তা আলিম হোসেন জানান, দুই পরিবারের মধ্যে সমঝোতার চেষ্টা চলছে। তবে তিনি ভিক্টিমকে এখনো উদ্ধার করতে পারেনি।