ব্রেকিং:
হাতিয়ায় বহুল প্রতীক্ষিত আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে নোবিপ্রবিতে খাদ্য দিবস উৎযাপন সেনবাগে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং জেঠার লালসার শিকার ভাতিজী! চাটখিলে শিক্ষা জরিপ বিষয়ক সভা অনুষ্ঠিত সোনাইমুড়ীতে ওপেন হাউজ ডে পালিত সুবর্ণচরে সফটস্কিল বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঞ্চল্যকর মিলন হত্যা মামলায় নতুন মোড় যৌতুকের নেশায় পাগল স্বামী স্ত্রীকেও ছাড়লো না সোনাইমুড়ীতে জুয়ার বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান প্রেমিক প্রেমিকা হিসেবে সাংবাদিকরাই সেরা! লাশ কবরে যেভাবে রাখবেন যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীর মাথা ন্যাড়া করল স্বামী সৌরবিদ্যুতে বিনিয়োগে আগ্রহ প্রকাশ সৌদি আরবের কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল: খাদ্যমন্ত্রী দক্ষ জনশক্তির বিকল্প নেই: রাষ্ট্রপতি ক্ষুধা দূরীকরণে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ ঢাকায় ফিফা সভাপতি সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহযাত্রী নিহত বিদ্যুৎ কেড়ে নিল স্বপ্ন

শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৮

অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে এখন অপপ্রচার শুরু করেছে, অপপ্রচার ছাড়া তাদের আর কোনো পুঁজি নেই। এই নেতিবাচক রাজনীতির ফলে বিএনপি এখন জনবিচ্ছিন্ন।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যলায়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ডাকে জনগণ আর সাড়া দেয় না, এটা তাদের নেতিবাচক রাজনীতির ফসল। তিনি বলেন, আওয়ামী লীগ খালেদা জিয়াকে বন্দি করেনি, আদালতের নির্দেশে দুদকের মামলায় তিনি জেলে। সরকার আদালত ও বিচার বিভাগে কোনোদিন হস্তক্ষেপ করেনি।  

দেশে গণতন্ত্র নেই বিএনপির এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, দেশে গণতন্ত্র আছে, গণতন্ত্রের সংকট রয়েছে বিএনপিতে।

মুজিব বর্ষ উদযাপনের বিষয়ে নেতাকর্মীদের বলেন, জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে প্রস্তুতি চলছে। সেই সঙ্গে মুজিব বর্ষ উপলক্ষে নেতা-কর্মীদের অনেক কর্মমুখী সময় অতিবাহিত করতে হবে। আগামীকাল কার্যনির্বাহী সংসদের বৈঠক। সেখানে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হবে।

তিনি আরো বলেন, চিহ্নিত সন্ত্রাসী, দুর্নীতিবাজ, স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। দলের সিদ্ধান্ত যারা মানবে না, তাদের দল করার কোনো অধিকার নেই।

সভায় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, হলি আর্টিজানের মতো আর কোনো ঘটনা ঘটবে না, এ কথা বলা যায় না। এ জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের  সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, সহসভাপতি নুরুল আমিন (এমপি) প্রমুখ। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর